×

জাতীয়

মদসহ শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ০৪:৫০ পিএম

মদসহ শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী আটক

১৪ বোতল ভারতীয় সহ বিভিন্ন ব্রান্ডের মদ নিজ হেফাজতে রেখে চোরাচালানের সময় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে আটক করেছে সিলেটের কোম্পানিগঞ্জ থানা পুলিশ।

আটকের পর মাদক চোরাচালানে কোম্পানিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলো ময়মনসিংহ সদর উপজেলার রফিকুল ইলামের ছেলে সাজিদ সাকিব (২২) ও ঢাকা বাড্ডা থানার ফজলুর রহমানের ছেলে মাহমুদ সাকিব (২১)।

জানা যায়, তারা উভয়ই বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

শুক্রবার (৪ আগস্ট) বিকালে মামলা ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন-কোম্পানিগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা সুরঞ্জিত তালুকদার।

এসআই সুরঞ্জিত তালুকদার বলেন, গত ৩ আগস্ট রাত ১১টার দিকে কোম্পানিগঞ্জ পশ্চিম ইসলামপুর গ্রামে ভোলাগঞ্জ-সিলেটগামী সড়কের টোলবক্সের কাছ থেকে তল্লাশি চালিয়ে মাদকসহ তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর আওতায় একটি মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার (৪ আগস্ট) তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কামরুজ্জামান চৌধুরী বলেন, আমরা বিষয়টি অবগত হয়েছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন মাদক ব্যবসা ও সেবনে জিরো টলারেন্সে রয়েছে। তবে এদের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা অনুসন্ধান করে এবং তদন্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App