×

জাতীয়

ঢাবি স্টাফ কোয়ার্টারে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ০৩:৩০ পিএম

ঢাবি স্টাফ কোয়ার্টারে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু

ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহিদুল্লাহ হলের স্টাফ কোয়ার্টারে সুখি আক্তার (২৬) নামে এক গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার স্বামী ঢাবি'র গ্রন্থাগারের অফিস সহায়ক ঝন্টু মৃধার দাবি, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৪ আগস্ট) সকাল ৬টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে তার স্বামী তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজল এলাকার শানু হাওলাদারের মেয়ে সুখি।

হাসপাতালে তার স্বামী ঝন্টু মৃধা জানান, ২০১৬ সাল থেকে তারা শহিদুল্লাহ হলের স্টাফ কোয়ার্টারে টিনশেড ঘরে থাকেন। গত পাঁচ মাস আগে তাদের জমজ ছেলে সন্তান হয়। তবে জন্মের ৫-৬ দিন পর এক সন্তান মারা যায়। এরপর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েন সুখি। হতাশাগ্রস্ত সুখিকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হচ্ছিল।

তিনি জানান, আজ শুক্রবার সকাল ৬টার দিকে তিনি ঘুম থেকে উঠলে তখন সুখি তাকে বলেন, তার শরীর খারাপ লাগছে। দোকান থেকে তার জন্য খাবার স্যালাইন আনতে। তখন ঝন্টু তার কথামত দোকানে যান খাবার স্যালাইন আনতে। স্যালাইন কিনে ১০ মিনিট পর বাসায় ফিরে দেখেন, ঘরের ভেতর ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছেন সুখি। সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের সহযোগিতায় তাকে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। বিস্তারিত শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App