×

জাতীয়

সাবেক এমপি সালাউদ্দিনকে ৪ মামলায় গ্রেপ্তার দেখালো ডিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ০৭:৪৭ পিএম

সাবেক এমপি সালাউদ্দিনকে ৪ মামলায় গ্রেপ্তার দেখালো ডিবি

বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-৪ আসনের সাবেক এমপি সালাউদ্দিন আহমেদকে গ্রেপ্তার দেখিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) ওয়ারী বিভাগ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকালে নিজ কার্যালয়ের সামনে সাংবাদিকদের এ কথা জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার গোয়েন্দা শাখা (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ। এর আগে একইদিন দুপুরে দিকে যাত্রাবাড়ী উড়াল সড়ক থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সালাউদ্দিন আহমেদকে তুলে নেয়ার অভিযোগ করেন তার ছেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।

ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, রাজধানীর প্রবেশ মুখগুলোতে বিএনপির ডাকা অবস্থান কর্মসূচির কোনো অনুমতি ছিল না। ওইদিন বিভিন্ন জায়গায় ভাঙচুর হয়েছে। এসব ঘটনায় একাধিক মামলা হয়েছে। এর মধ্যে দুটি মামলায় এমপি সালাউদ্দিন আহমেদ প্রধান আসামি। সেই দুই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো বলেন, কয়েকদিন আগে যাত্রাবাড়ী এলাকার রাস্তা বন্ধ করে তারা অবৈধ সমাবেশ করেছিলেন। সেখানে পুলিশ বাধা দিলে হামলা করে বিএনপি নেতারা। এছাড়া, কয়েকটি বাসেও আগুন দেয় তারা। এসব ঘটনায় যাত্রাবাড়ী থানায় ৪টি মামলা হয়েছে। এর মধ্যে দুটি মামলার এক নম্বর আসামি সালাউদ্দিন। বাকি দুটি মামলায়ও সে এজাহারভুক্ত আসামি। এই কারণে ডিবি ওয়ারী বিভাগ তাকে গ্রেপ্তার করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App