×

জাতীয়

রংপুরের জনসভা জনসমুদ্রে রূপ নেবে: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২৩, ০৪:১৬ পিএম

রংপুরের জনসভা জনসমুদ্রে রূপ নেবে: কাদের

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের কর্মীদের উপর আঘাত আসলে পাল্টা আঘাত করা হবে ৭০ ভাগ মানুষ শেখ হাসিনাকে ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে আছে বিএনপি'র হাট ভেঙ্গে গেছে, সেটা আর জমবে না

আগামীকাল বুধবার (২ আগষ্ট) রংপুর জিলা হাই স্কুল মাঠে আওয়ামী লীগের উদ্যোগে যে জনসভা হবে, তা জনসমুদ্রে রূপ নেবে। এ জনসভা স্মরণকালের সর্ববৃহৎ জনসভায় রূপ নেবে। আমাদের এ জনসভা নির্বাচনী জনসভা। এর মধ্য দিয়ে এই নির্বাচনী ক্যাম্পেইন আমাদের শুরু হলো। বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি রংপুর বিভাগকে ঘিরে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। এর মধ্য দিয়েই তিনি এ অঞ্চলের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরবেন।

তিনি বলেন, গত ১৫ বছরের আগের রংপুর আর এখনকার রংপুর আকাশ পাতাল পার্থক্য। এখন আর রংপুরে মঙ্গা নেই। মঙা জাদুঘরে চলে গেছে। এ অঞ্চলে এখন ব্যাপক উন্নয়ন হয়েছে। ঢাকা থেকে রংপুর পর্যন্ত ছয় লেনের সড়ক হয়েছে। সৈয়দপুর বিমানবন্দরের প্রতিদিন ১৮টি ফ্লাইট উঠানামা করে। বাংলাবান্ধা স্থলবন্দর ঘিরে ব্যাপক ব্যবসা-বাণিজ্যের প্রসার হয়েছে। প্রতিটি জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এঅঞ্চলের প্রতিটি এলাকায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিত হয়েছে। এ কৃতিত্ব শেখ হাসিনার।

আজ মঙ্গলবার দুপুরে রংপুর জেলা হাই স্কুল মাঠে জনসভার প্রস্তুতি দেখতে এসে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি আরো বলেন, বিএনপির আন্দোলনের হাট ভেঙ্গে গেছে। ‌ সেই হাট আর জমবে না।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে উন্নয়ন হয়েছে, বিএনপি জামাত যতই প্রোপাগান্ডা করুক না কেন কোন কাজ হবে না। তারা যতই বিশৃঙ্খলা আর ষড়যন্ত্র করুক না কেন, শান্তিপূর্ণ নির্বাচন হলে শেখ হাসিনা আবার বিজয়ী হবে। সারাদেশের ৭০ ভাগ মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছে।

অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপি'র আন্দোলন মানে সন্ত্রাস নাশকতা। তাদের শান্তিপূর্ণ আন্দোলনে তো আমাদের কোন বাধা নেই। কিন্তু আন্দোলনের নামে নাশকতা করলে সন্ত্রাসী কর্মকাণ্ড করলে সেটা প্রশাসন দেখবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা শান্ত আছে শান্ত থাকবে। আমাদের নেতাকর্মীদের উপর কোন আঘাত আসলে আমরাও পাল্টা আঘাত করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App