×

জাতীয়

বিএনপির অগ্নিসন্ত্রাস আবার শুরু হয়ে গেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০৫:৩৩ পিএম

বিএনপির অগ্নিসন্ত্রাস আবার শুরু হয়ে গেছে
বিএনপির অগ্নিসন্ত্রাস আবার শুরু হয়ে গেছে

শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অপরাপর নেতারা বক্তব্য রাখেন। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন নিয়ে আওয়ামী লীগ যে আশঙ্কা করেছিল সেটাই আজ সত্যি হয়েছে। বিএনপির অগ্নিসন্ত্রাস আবার শুরু হয়ে গেছে।

শনিবার (২৯ জুলাই) বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে এক জরুরি সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, এ অবস্থায় আওয়ামী লীগের নেতাকর্মী ও মুক্তিযুদ্ধের চেতনার কোনো মানুষ চুপ করে থাকতে পারে না। ঢাকার প্রবেশপথ বন্ধ করে দেবে, এটা কী তারেক রহমানের বাপ-দাদার সম্পত্তি? প্রমাণ হয়েছে, বাংলাদেশে শান্তিপূর্ণ নির্বাচনের প্রধান বাধা বিএনপি। এটা আমরা বিদেশি বন্ধুদেরও বলে আসছি।

ওবায়দুল কাদের বলেন, তারেক জিয়া প্রতিনিয়ত আদালতের আদেশ লঙ্ঘন করছে। প্রতিনিয়ত আদালত অবমাননা করছে। সুপ্রিমকোর্ট, হাইকোর্টকে গালিগালাজ করছে। কালকে তো তারেক এমনও বলেছে একটা লাশ পরলে দশটা লাশ পড়বে। লাশ ছাড়া সে কথা বলে না, টাকা ছাড়া সে কথা বলে না। প্রকাশ্যে বলে আন্দোলন করো, টাকার অভাব হবে না! তারেক কি আইনের উর্ধ্বে? তাদের কথা শুনলে মনে হয় তারা আইন মানে না। আইন নিয়ে কটাক্ষ করে।

ওবায়দুল কাদের বলেন, আজকে তারা অগ্নি সন্ত্রাস শুরু করেছে। মাতুয়াইলে পুলিশের সঙ্গে সংঘাত করে চারটি বাসে আগুন দেয়। সেখানে থাকা পুলিশ ভ্যানে হামলা চালায়, ভাংচুর করে। আরও গাড়ীতে হামলা ও ভাংচুর করে। মোট সাতটি বাসে হামলা চালায়, ভাঙচুর করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App