×

জাতীয়

আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০২:৫২ পিএম

আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল

ছবি: ভোরের কাগজ

আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল

রাজধানীর প্রবেশপথগুলোতে অবস্থান কর্মসূচিতে আহত বিএনপি নেতা আমানুল্লাহ আমানকে দেখতে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে গেছেন প্রধানমন্ত্রীর একটি প্রতিনিধি দল। দলের নেতৃত্ব দেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (রাজনীতি) গাজী হাফিজুর রহমান লিকু।

শনিবার (২৯ জুলাই) দুপুর দুইটা ১০ মিনিটের দিকে প্রতিনিধি দলটি হাসপাতালে পৌঁছান। এ সময় বিএনপি নেতাকে প্রধানমন্ত্রীর পাঠানো দুপুরের খাবার, বিভিন্ন প্রকার মৌসুমী ফল ও জুস এক বুকেট তুলে দেন এপিএস-২।

আমানউল্লাহ আমানকে গাজী হাফিজুর রহমান অভয় দেন, প্রধানমন্ত্রী (শেখ হাসিনা) আপনার জন্য এসব খাবার, ফল ও জুস পাঠিয়েছেন এবং আপনার স্বাস্থ্যের খোঁজখবর জানতে চেয়েছেন। আপনার দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

লিকু আরো বলেন, চিকিৎসার জন্য দেশের ভেতরে অন্য যে কোনো হাসপাতালে জনাব আমানউল্লাহ আমান যেতে চাইলে তারও সু ব্যবস্থা করে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমানউল্লাহ প্রধানমন্ত্রীর এসব উপহার গ্রহণ করেন এবং মানবতা ও রাজনৈতিক শিষ্টাচারের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এর আগে শনিবার দুপুরে গাবতলীতে অবস্থান কর্মসূচিতে অসুস্থ হয়ে পড়েন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান। পরে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে ভর্তি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App