×

জাতীয়

পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৩, ০৮:১৩ পিএম

পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। ছবি: ভোরের কাগজ

বিএনপিকে উদ্দেশ্য করে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আজকে এখানে যে সমাবেশ দেখছেন, এটা ট্রেলার মাত্র। সামনে আরো অনেক কিছু দেখবেন। পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত। আজ শুক্রবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশে একথা বলেন তিনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, ইতিহাম বলে পল্টন কখনো জিততে পারে না, বায়তুল মোকাররমই জিতেছে। সামনের দিনেও জিতবে। আজকের ছাত্রসমাজ, যুবসমাজ আমাদের সংসদীয় গণতন্ত্রের প্রতি দায়বদ্ধ রয়েছে। এই ছাত্র যুব জনতা কখনো অপশক্তির কাছে মাথা নত করবে না।

তারেক রহমানকে ইঙ্গিত করে সাদ্দাম হোসেন বলেন, হুঙ্কার অনেকেই দিচ্ছেন। রাজপথে পরাজয়ের কথা তারা ভুলে গেছেন। লুটপাটের যুবরাজ হতে পারেন তিনি। মনে রাখতে হবে- রাজপথের রাজা ছাত্রলীগ। এমন নেতা কোথাও খুঁজে পাবে নাকো তুমি, লুটপাটের যুবরাজ, এমন নেতা তিনি।

সাদ্দাম বলেন, ছাত্রসমাজ কালো হাত গুঁড়ো করে দিতে প্রস্তুত। বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়া হবে না। গণতন্ত্রবিরোধী যে অপশক্তি আগামী দিনে অনির্বাচিত সরকারের সঙ্গে হাত মেলানোর চিন্তা করছেন তাদের সেই ষড়যন্ত্রের কালো হাত আমরা ভেঙে দেবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App