×

জাতীয়

জনগণ জেগেছে, সরকারকে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামাবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৩, ০৩:২১ পিএম

জনগণ জেগেছে, সরকারকে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামাবে

জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতান্ত্রিক বাম ঐক্যের সমাবেশ। ছবি: ভোরের কাগজ

স্বৈরাচারী সরকারের পদত্যাগের এক দফা দাবি জানিয়েছে গণতান্ত্রিক বাম ঐক্য। তাদের ভাষ্য- দেশের মানুষ আজ অসহনীয় জীবন যাপন করছে। দুবেলা পেট ভরে দেশের মানুষ খেতে পায় না। এই স্বৈরাচার শেখ হাসিনা ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসে দেশের মানুষের সব অধিকার হরণ করেছেন। গণতন্ত্র হরণ করেছেন। দেশের মানুষ জেগে উঠেছে, তারা শেখ হাসিনাকে টেনে হিঁচড়ে ক্ষমতা থেকে নামাবে।

শুক্রবার (২৮ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক সমাবেশে সংগঠনের নেতারা এসব কথা বলেন।

গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়কারী শামসুল আলম তার বক্তব্যে বলেন, দেশের মানুষের আজ একটাই দাবি, স্বৈরাচার শেখ হাসিনার পদত্যাগ। তিনি শুধু মানুষকে মিথ্যা উন্নয়নের কথা বলেন। কিন্তু বাস্তবে দেশের জনগণের উন্নয়ন হয়নি।

তিনি বলেন, ডিজিটাল আইন দিয়ে শেখ হাসিনা দেশের মানুষের কণ্ঠরোধ করেছেন। ঠিক একইভাবে দেশ স্বাধীনের পর আওয়ামী লীগ দেশের মানুষের কণ্ঠরোধ করেছিল। কিন্তু স্বৈরাচার শেখ হাসিনা দেশের মানুষের যতই দমন পীড়ন করুক, জনগণ এবার তাদের আর ছাড় দেবে না।

গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়কারী শামসুল আলমের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন প্রগতিশীল গণতান্ত্রিক দলের মহাসচিব হারুন অর রশিদ, সোশ্যাল ডেমোক্রেটিক পার্টির যুগ্ম আহ্বায়ক নূরে আলম, সমাজতান্ত্রিক মজদুর পার্টির প্রেসিডিয়াম সদস্য আমিরুল ইসলাম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App