×

জাতীয়

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ০১:৪৩ পিএম

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল চালক নিহত

ফাইল ছবি

রাজধানীর গুলিস্তান হানিফ ফ্লাইওভার ব্রিজের ঢালে পার্ক করে রাখা কাভার্ডভ্যানের পিছনে মোটরসাইকেলের ধাক্কায় সাখাওয়াত হোসেন নিলয় (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী রুপা বেগম (৩০) আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে নিলয়কে মৃত ঘোষণা করেন।

নিহত নিলয় চাঁদপুরের কচুয়া উপজেলার বুরজি হাজীবাড়ি এলাকার আবু ইউসুফের ছেলে। বর্তমানে ডেমড়া স্টাফ কোয়র্টার এলাকায় থাকতেন। একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।

আহত রূপা জানান, ঈদুল আযহার ৩য় দিন তারা দুজন বিয়ে করেন। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।রাতে দুজন মোটরসাইকেলে করে কারওয়ানবাজারে নিলয়ের এক বন্ধু জন্মদিন অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফেরার পথে গুলিস্থানে ফ্লাইওভারে ওঠার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দেয়।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার আহমেদ ভুইয়া জানান, রুপা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর নিলয়ের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। মরদেহটি পরিবারের কাছে বুঝিয়ে দেয়ার কাজ চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App