×

জাতীয়

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন আ.লীগের সাজ্জাদুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৩, ০৮:০৮ পিএম

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন আ.লীগের সাজ্জাদুল

নেত্রকোণা-৪ সংসদীয় আসনের উপ-নির্বাচনে শুধু আওয়ামী লীগ প্রার্থী সাজ্জাদুল হাসান মনোনয়নপত্র দাখিল করেছেন বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. বেলায়েত হোসেন। তিনি বলেন, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ সোমবার দুপুরে আওয়ামী লীগের জেলার শীর্ষ নেতাদের নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

রিটার্নিং কর্মকর্তা মো. বেলায়েত হোসেন সাংবাদিকদের বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে একমাত্র আওয়ামী লীগের প্রার্থী সাজ্জাদুল হাসান মনোনয়নপত্র দাখিল করেছেন। তার মনোনয়নপত্র আগামীকাল (মঙ্গলবার) যাচাই-বাছাই শেষে ঢাকায় নির্বাচন কমিশনে পাঠানো হবে। মনোনয়নপত্র বাতিল না হলে মোহনগঞ্জ-খালিয়াজুরি-মদন আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আমলা থেকে রাজনীতিতে আসা সাজ্জাদুল।

মনোনয়নপত্র দাখিলের সময় প্রার্থী ছাড়াও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক শামছুর রহমান লিটন, নেত্রকোণা জেলা পরিষদের চেয়ারম্যান অসিত সরকার সজল, সাবেক চেয়ারম্যান প্রশান্ত রায় উপস্থিত ছিলেন। এর ফলে সাজ্জাদুল হাসান একাদশ জাতীয় সংসদের এমপি হচ্ছেন এনিশ্চিত হয়েছে। তবে তিনি মাত্র ৫ মাসের জন্য এমপি থাকবেন। কেননা আগামী ডিসেম্বর মাসের শেষে দ্বাদশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App