×

জাতীয়

রাজনীতিক, কূটনীতিকদের সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ১১:০০ পিএম

রাজনীতিক, কূটনীতিকদের সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যা

শনিবার সন্ধ্যায় রাজধানীর শাহবাগে ঢাকা ক্লাবের স্যামসন এইচ হলে রাজনীতিক, কূটনীতিকদের সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় অতিথিদের অভ্যর্থনা জানান তথ্যমন্ত্রী ও তার স্ত্রী নুরান ফাতেমা। ছবি: ভোরের কাগজ

রাজনীতিক, কূটনীতিকদের সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যা

দেশের বিশিষ্ট রাজনীতিক, বিদেশি কূটনীতিক, সংস্কৃতি ও গণমাধ্যম ব্যক্তিত্বদের সম্মানে তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যাটি ছিল মনোরম।

শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে ঢাকা ক্লাবের স্যামসন এইচ হলে অতিথিদের অভ্যর্থনা জানান মন্ত্রী ও তার স্ত্রী নুরান ফাতেমা।

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, ভূমিমন্ত্রী এম সাইফুজ্জামান চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ অনুষ্ঠানে যোগ দেন।

হাইকমিশনারদের মধ্যে ভারতের প্রণয় কুমার ভার্মা, যুক্তরাজ্যের সারাহ কুক, রাষ্ট্রদূতদের মধ্যে জাপানের ইওয়ামা কিমিনোরি, ইউরোপীয় ইউনিয়নের চার্লস হুইটলি, সৌদি আরবের ইসা বিন ইউসুফ আল দাহিলান, ফ্রান্সের চার্জ দ্য অ্যাফেয়ার্স গুইলমে অন্দ্রে দো কেন্দ্রেল প্রমুখ আয়োজনে উপস্থিত হন।

মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন, তথ্য ও সম্প্রচার সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার, বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মহাপরিচালক ড. জাহাংগীর আলম, গণমাধ্যম ব্যক্তিত্ব মোজাম্মেল হক বাবু, আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, সন্তোষ শর্মা, আমাদের অর্থনীতির সম্পাদক নাসিমা খান মন্টি, অভিনয়শিল্পী অরুণা বিশ্বাস, আরেফিন শুভ, নুসরাত ফারিয়া প্রমুখ অনুষ্ঠানে যোগ দেন।

তুষ্টি ও নেহরীনের উপস্থাপনায় কোনাল, অনুপমা মুক্তি, মেহরাব, সাব্বির প্রমুখ শিল্পীদের সংগীত পরিবেশনার সাথে নৈশভোজে অংশ নেন অতিথিরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App