×

জাতীয়

শাহজাহানপুরে অলিউল্লাহ হত্যার প্রতিবেদন ১১ সেপ্টেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুলাই ২০২৩, ০৪:১৭ পিএম

শাহজাহানপুরে অলিউল্লাহ হত্যার প্রতিবেদন ১১ সেপ্টেম্বর

প্রতীকী ছবি

রাজধানীর শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ অলিউল্লাহ রুবেলেক (৩৬) কুপিয়ে হত্যা মামলা তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এছাড়া অলিউল্লাহ ঢাকা মহানগর দক্ষিণের ১২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন।

শুক্রবার (২১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে মামলাটির এজাহার আসে। আদালত নথি দেখে মামলাটি তদন্ত করে আগামী ১১ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন। আদালতে শাহজাহানপুর থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে।

এরআগে গত বৃহস্পতিবার (২০ জুলাই) রাত সোয়া ১ টার দিকে শাহজাহানপুরের গুলবাগে অলউল্লাহকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত অলিউল্লাহর স্বজনরা জানান, অলিউল্লাহ শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি যুবলীগের রাজনীতি করতেন। কিন্তু কোনো পদে ছিলেন না। ব্যবসা করতেন পাশাপাশি রাজনীতিও করতেন। তার স্ত্রী তানজিনা কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য।

গত রাতে অলিউল্লাহ শাহজাহানপুরের শান্তিবাগ এলাকায় ১৭/১ নম্বর নিজ বাসায় ফিরছিলেন। এসময় শাহজাহানপুরের গুলবাগ জোয়ারদার লেনে আসলে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় অলিউল্লাহর স্ত্রী তানজিনা বাদী হয়ে শাহজাহানপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শাহজাহানপুর থানার ওসি ফারুকুল আলম বলেন, অলিউল্লাহর শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। কারা, কী কারণে হত্যা করেছে তা তদন্ত করা হচ্ছে। খুব শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App