×

জাতীয়

শনিবার তারুণ্যের ইতিহাস সৃষ্টি হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুলাই ২০২৩, ০১:০৭ পিএম

শনিবার তারুণ্যের ইতিহাস সৃষ্টি হবে
শনিবার তারুণ্যের ইতিহাস সৃষ্টি হবে
শনিবার তারুণ্যের ইতিহাস সৃষ্টি হবে
শনিবার তারুণ্যের ইতিহাস সৃষ্টি হবে

ছবি: ভোরের কাগজ

ঢাকায় শনিবার তারুণ্যের সমাবেশ সামনে রেখে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন করেছে যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের নেতারা। এ তিন সংগঠনের উদ্যোগেই অনুষ্ঠিত হবে শনিবারের সমাবেশ। উদ্যান পরিদর্শনে গিয়ে স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী বলেন, সমাবেশের প্রস্তুতি অনেক আগেই শেষ হয়েছে।

তিনি বলেন, ঢাকা, কুমিল্লা, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের সমন্বয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। দেশের যুব সমাজের যারা অধিকারবঞ্চিত, চাকরির ক্ষেত্রে বৈষম্যের শিকার তাদের আমরা ঐক্যবদ্ধ করছি, মাফিয়া সরকারের বিরুদ্ধে।

কালকের সমাবেশে নতুন জাগরণ সৃষ্টি হবে উল্লেখ করে জিলানী বলেন, কাল তারুণ্যের নতুন ইতিহাস সৃষ্টি হবে। তরুণদের নিয়ে রাজপথে এই ফ্যাসিবাদী সরকারকে রুখে দেবো।

চার কোটি ৭০ লাখ তরুণ গত ১৪ বছরে ভোট দিতে পারেনি দাবি করে স্বেচ্ছাসেবক দলের সভাপতি বলেন, তারা অধিকারবঞ্চিত। গত ৫টি বিভাগীয় তারুণ্যের সমাবেশে তারা আমাদের ডাকে সাড়া দিয়েছে।

সমাবেশকে কেন্দ্র করে কোনো বাধার শঙ্কা রয়েছে কি না জানতে চাইলে জিলানী বলেন, বাধা দেওয়া তো এই সরকারের নিত্য কাজ। সেটাকে মাথায় রেখেই আমরা কাজ করে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App