×

জাতীয়

জোড়া যুবলীগ কর্মীর ওপর হামলা, বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২৩, ০৮:৩২ পিএম

জোড়া যুবলীগ কর্মীর ওপর হামলা, বিক্ষোভ

মিরসরাইয়ের কমলদহ এলাকায় মুখোশ পরে জোড়া যুবলীগ কর্মীর ওপর হামলার ঘটনা ঘটেছে। সেই সঙ্গে ওই দুই যুবলীগ কর্মীর মোটরসাইকেলে অগ্নি সংযোগ করা হয়। ছবি: ভোরের কাগজ

জোড়া যুবলীগ কর্মীর ওপর হামলা, বিক্ষোভ
জোড়া যুবলীগ কর্মীর ওপর হামলা, বিক্ষোভ

হামলায় ব্যবহৃত রকেট লঞ্চার। ছবি: ভোরের কাগজ

মোটরসাইকেলে অগ্নিসংযোগ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের কমলদহ এলাকায় মুখোশ পরে জোড়া যুবলীগ কর্মীর ওপর হামলা চালিয়েছে একদল দৃর্বৃত্ত। এইসময় তারা একটি মোটরসাইকেল ভাঙচুর করে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।

[caption id="attachment_449235" align="alignright" width="530"] হামলায় ব্যবহৃত রকেট লঞ্চার। ছবি: ভোরের কাগজ[/caption]

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেল চারটায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগ কর্মী মামুন (২০) ও সজিব (১৯)। এসময় ঢাকামুখী অংশে কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল করা হয়েছে।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিটু বলেন, বৃহস্পতিবার বিকালে মামুন ও সজিব নিজামপুর বাজারে যাচ্ছিলো। এসময় কমলদহ এলাকায় গেলে তাদের ব্যবহৃত মোটরসাইকেলের তেল শেষ হয়ে যায়। তখন তারা এটি ঠিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছিলো। এসময় চট্টগ্রাম থেকে ছেড়ে দুটি মাইক্রোবাস (হাইচ গাড়ি) এসে ওইখানে দাড়াঁয়। এসময় গাড়ি থেকে লোকজন নেমে তাদের তাদের ওপর হামলা করে ও মোটরসাইকেল ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। এসময় তারা তাদের লক্ষ করে কয়েকটি রকেট ল্যাঞ্চার নিক্ষেপ করেন এবং তারা মহাসড়কে দাঁড়িয়ে ‘জিয়ার সৈনিক এক হও লড়াই করো’- এই শ্লোগানে একটা মিছিল করে।

তিনি আরো বলেন, যুবলীগ কর্মীদের ওপর হামলা ও মোটরসাইকেলে অগ্নি সংযোগের ঘটনায় বিকেলে কমলদহ বাজারে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল করা হয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলটির আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। দূর্বৃত্তরা মোটরসাইকেলে অগ্নিসংযোগের পাশাপাশি চার-পাঁচটি রকেট ল্যাঞ্চার নিক্ষেপ করে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App