×

জাতীয়

জেপি নেতা সালাম হত্যায় মা-মেয়ে রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২৩, ০৪:৩১ পিএম

জেপি নেতা সালাম হত্যায় মা-মেয়ে রিমান্ডে

জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক সালাম বাহাদুর

জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক সালাম বাহাদুরকে হত্যার অভিযোগে শেরেবাংলা নগর থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার মা ও মেয়ের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন- মা মমতা বেগম ও মেয়ে কামরুন্নাহার চাঁদনী।

বুধবার (১৯ জুলাই) মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) আকতারুজ্জামান আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। তবে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালত রিমান্ডের আদেশ দেন। শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক আলমগীর হোসেন রিমান্ডের তথ্য জানান।

এরআগে গত মঙ্গলবার রাজধানী ঢাকা ও মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার গাজিন্দা এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ১৫ জুলাই রাত ১২টার দিকে একটি লাল রঙের প্রাইভেটকার থেকে সালাম বাহাদুরকে ফেলে দেয়ার পর মরদেহ উদ্ধার করে মর্গে নেয় পুলিশ।

এ ঘটনায় সালাম বাহাদুরের ছোট ভাই আব্দুল করিম খলিফা ১৬ জুলাই শেরেবাংলা নগর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করেন। সালাম বাহাদুর পেশায় একজন ঠিকাদার ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App