×

জাতীয়

মালিবাগ রেলগেটে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ০৮:৩৬ পিএম

মালিবাগ রেলগেটে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

মালিবাগ রেলগেট। ফাইল ছবি

রাজধানীর মালিবাগ রেলগেটে ট্রেনে কাটা পড়ে মাহিম (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যা পৌনে সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় শাহজাহানপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে সাতটায় মৃত ঘোষণা করেন।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) সাদ্দাম হোসাইন জানান, ওই কিশোর মালিবাগ রেলগেটে এলাকায় পায়ে হেটে রেললাইন পার হচ্ছিল। তখন কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের নিচে কাটা পড়ে সে। খবর পেয়ে দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়।

এসআই আরো জানান, ঘটনার আগ মুহূর্তে ট্রেন আসতে দেখে আশপাশের অনেকেই ওই কিশোরকে পিছন থেকে ডেকে রেললাইন পাড় হতে নিষেধ করে। কিন্তু সে নিষেধ না শুনেই অতিরিক্ত অত্মবিশ্বাসে রেললাইন অতিক্রম করার চেষ্টা করে। তখনই ট্রেনের নিচে কাটা পড়ে সে।

এদিকে, নিহত মাহিমের মামা জাকির হোসেন জানান, মাহিমের বাড়ি ঝালকাঠি রাজাপুর উপজেলার কানুদাস কাঠি গ্রামে। তার বাবার নাম নাসির উদ্দিন। সে গ্রামেই থাকতো। ভান্ডারিয়া এলাকার একটি স্কুল থেকে এবার মাধ্যমিক পরিক্ষা দিয়েছে সে। গত ১৫ দিন আগে গ্রাম থেকে মুগদা মানিকনগরে মামা জাকিরের বাসায় বেড়াতে আসে সে। বিকালে বাসা থেকে বের হয়ে মালিবাগে মামাতো ভাইয়ের কাছে যাওয়ার কথা ছিল। সন্ধ্যায় পুলিশের মাধ্যমে তিনি জানতে পারেন, সে মালিবাগ রেলগেটে ট্রেনে কাটা পরেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App