×

জাতীয়

ফ্লাইওভারে সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুলাই ২০২৩, ১২:৪০ পিএম

ফ্লাইওভারে সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে সিএনজি অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত হয়েছেন। আহতরা হলেন মতিউর রহমান (৩৫) ও তার স্ত্রী জাকিয়া খাতুন (২৮)।

আজ শুক্রবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

আহত জাকিয়া জানান, তারা থাকেন গাজীপুরের কালীগঞ্জে। তার স্বামী একটি ঔষধ কোম্পানিতে চাকরি করেন। আর তিনি বেকার। তবে জাকিয়া এলজিইডি'তে একটি নিয়োগ পরীক্ষার জন্য সকালে স্বামীর মোটরসাইকেলে করে ঢাকায় আসেন। ডেমরার রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে সকাল ১১টা থেকে পরীক্ষা হওয়ার কথা। হানিফ ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হন। তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা কিছুই মনে নেই তার।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান আলী জানান, সকাল সাড়ে ১০টার দিকে হানিফ ফ্লাইওভারের উপরে যাত্রাবাড়ী থানার পাশে কোন অজ্ঞাত যানবাহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। আর আহতদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

তবে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া খাদিজা বেগম নামে এক পথচারী জানান, সিএনজি অটোরিকশা মোটরসাইকেলটিতে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পান মতিউর আর তার স্ত্রী জাকিয়া কোমড়ে আঘাত পান। সঙ্গে সঙ্গে তিনি তাদেরকে হাসপাতালে নিয়ে আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App