×

জাতীয়

২৫০ গাড়ির বহর নিয়ে আ.লীগের সমাবেশে জাহাঙ্গীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২৩, ০২:০৩ পিএম

২৫০ গাড়ির বহর নিয়ে আ.লীগের সমাবেশে জাহাঙ্গীর

ছবি: সংগৃহীত

ঢাকায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে আজ ‘শান্তি সমাবেশ’ করছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

এ সমাবেশে গাজীপুর থেকে ২৫০ গাড়ির বহর নিয়ে যোগ দিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম। বুধবার (১২ জুলাই) সকালে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর আলম বলেন, দলের শীর্ষ পর্যায়ের নেতৃত্ব থেকে আমাকে লোকজন নিয়ে ঢাকার শান্তি সমাবেশে যোগ দিতে যেতে বলা হয়েছে। আমি গাজীপুর থেকে কয়েক হাজার লোক নিয়ে ঢাকায় শান্তি সমাবেশে যোগ দিয়েছি। এতে বাস, মিনিবাস, ট্রাকসহ ২৫০ গাড়ি আছে। প্রয়োজনীয় সংখ্যক যানবাহন না পাওয়ায় অনেকে ব্যক্তিগত উদ্যোগে এবং ট্রেনে ঢাকায় গিয়ে আমাদের সঙ্গে যোগ দেবেন।

এদিকে ঢাকায় শান্তি সমাবেশে মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানের নেতৃত্বে গাজীপুর থেকে দলের নেতাকর্মীরাও ঢাকার সমাবেশে যোগ দেবেন। এ বিষয়ে আজমত উল্লাহ বলেন, গাজীপুর মহানগর থেকে প্রায় ১০ হাজার দলীয় নেতাকর্মী নিয়ে ঢাকায় যাবো।

উল্লেখ্য বিকেলে রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন।

একই দিন দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে বিএনপি। এ সমাবেশ থেকে সরকার পতনের এক দফার আন্দোলন কর্মসূচির ঘোষণা আসতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App