×

জাতীয়

ধানমন্ডিতে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ০২:২০ পিএম

ধানমন্ডিতে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রতীকী ছবি

ধানমন্ডিতে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমন্ডির এক রেস্টুরেন্টে খেতে নিয়ে যাবার কথা বলে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি মাহাদী হাসান জারিফকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে তাকে বরিশাল কোতোয়ালি থানা এলাকা থেকে গ্রেপ্তার করে ধানমন্ডি থানা পুলিশ। ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার (৭ জুলাই) দুপুরে মাহাদীকে আদালতে নেয়া হবে। ১৬৪ ধারায় জবানবন্দি দেবে সে।

জানা গেছে, গত সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় ধানমন্ডি ৩/এ রোডের ৫৬/এ সাততলা এএমএম সেন্টারের ছাদের ব্যালকনিতে ওই তরুণীকে (২১) ধর্ষণ করা হয়। এ ঘটনায় ধানমন্ডি মডেল থানায় মাহাদীর বিরুদ্ধে মামলা হয়েছে।

সাততলা এএমএম সেন্টারের ছাদে একসময় রেস্টুরেন্ট ছিল। কিন্তু সেটি বেশ কিছুদিন ধরে বন্ধ। ভবনটিতে একটি সুপার শপসহ বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে। তরুণীর অভিযোগ- রেস্টুরেন্টে খেতে নিয়ে যাওয়ার কথা বলে ওই ভবনের ছাদে নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে।

তরুণীর গ্রামের বাড়ি চাঁদপুরের হাইমচরে। বর্তমানে কেরানীগঞ্জ মডেল থানার আটিবাজার ওয়াশপুর ইলাহীনগরে তারা থাকেন। মোহাম্মদপুর কৃষি মার্কেটের ফুটপাতে তরুণীর বাবা দোকানদারি করেন।

মেয়েটি অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছে। বর্তমানে কিছুই করে না। সোমবার রাগ করে বাসা থেকে বের হয়ে যায় বলে জানিয়েছে তার বাবা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App