×

জাতীয়

ঢাকা মাতালেন অনুপম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ০৯:৫৪ এএম

ঢাকা মাতালেন অনুপম

সংগীতশিল্পী অনুপম রায়।

ঢাকা মাতালেন অনুপম

গান গিটারের ছন্দে ঢাকার শ্রোতাদের সুরে সুরে মাতালেন জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। বৃহস্পতিবার রাতে একের পর এক শ্রোতাপ্রিয় গান গেয়ে পুরো বসুন্ধরা কনভেনশন সিটি মন্ত্রমুগ্ধ করে রাখেন এ তারকা শিল্পী।

‘ম্যাজিক্যাল নাইট’ শীর্ষক কনসার্টের আয়োজন করে ট্রিপল টাইম।

সংগীতশিল্পী অনুপম রায় মঞ্চে ওঠার সময় চারদিক থেকে মুহূর্তেই আনন্দ-উল্লাসে অজস্র ধ্বনি তোলেন গান শুনতে আসা দর্শকরা-শ্রোতারা। পাশাপাশি ‘অনুপম, অনুপম, অনুপম’ বলে চিৎকার করে ওঠেন।

এরপর কিছুক্ষণের মধ্যে মঞ্চে গান শুরু করেন অনুপম রায়। একে একে মেলে ধরেন তার জাদুকরী সব পরিবেশনা। চারদিকের উল্লসিত দর্শক নিমেষেই চুপ হয়ে যান, গান শুনতে শুনতে মন্ত্রমুগ্ধ হয়ে ভাসতে থাকেন সুরের আকাশে।

সংগীত পরিবেশনের এক ফাঁকে অনুপম বলে ওঠেন, ১৩ বছর ধরে গান করছি। ভাবিনি এত সাড়া পাবো। তাই বলছি আবারও বাড়িয়ে দাও হাত। এই বলে অনুপম শুরু করেন, ‘বাড়িয়ে দাও তোমার হাত’- দর্শকও চিৎকার করে তার সঙ্গে গাইতে থাকেন এ গান।

গানটা শেষ করে বলতে থাকেন কিছুদিন আগে আমরা বাংলাদেশ এসেছিলাম। আবারও চলে এসেছি এই বলে অনুপম বলেন, বন্ধুরা চলো আবারও গানে গানে যাই ‘বন্ধু চল’ গানটা গাই।

অনুপমের সংগীত পরিবেশনা শেষে একজন দর্শক জানান, বহু দিনের স্বপ্ন আমার আজ পূরণ হয়েছে। সরাসরি অনুপম রায়ের গান শুনতে পেয়েছি। এর আগে দাদা বাংলাদেশ এসেছিলেন। অনেক চেষ্টা করেও তার গান শুনতে পারিনি।

এরপর ঘোষণা আসে একটু পর মঞ্চে উঠের অর্ণব। তার পরিবেশনা দিয়ে ‘ম্যাজিক্যাল নাইট’ কনসার্ট শেষ হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App