×

জাতীয়

সাময়িক বিভ্রান্তি তৈরি হয়েছে কাটিয়ে উঠবো: নূর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৩, ০২:৪৮ পিএম

সাময়িক বিভ্রান্তি তৈরি হয়েছে কাটিয়ে উঠবো: নূর

গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর। ছবি: সংগৃহীত

গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেছেন, সাময়িক পরিস্থিতিতে মানুষ কিছুটা বিভ্রান্তিতে পড়েছে, এটা সত্য। কাজের মধ্য দিয়ে এটা কাটিয়ে উঠবো, এটা আমাদের দৃঢ় বিশ্বাস।

বুধবার (৫ জুলাই) সকালে নিজের ফেসবুক ভিডিও বার্তায় তিনি আরও বলেন, গণঅধিকার পরিষদের উত্থান থেকে এখন পর্যন্ত আমাদের নামে নানা অপপ্রচার চালানো হয়েছে। সাময়িক বিভ্রান্তি তৈরি হয়েছে। কিন্তু কখনো আমরা থেমে যাইনি। বরং আমাদের চলার গতি আরও দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে।

নুর বলেন, গণঅধিকার পরিষদের ভবিষ্যৎ উজ্জ্বল। গণঅধিকার পরিষদ সম্ভাবনাময় একটা রাজনৈতিক দল। সেটা বুঝতে পেরে অনেকেই গণঅধিকার পরিষদকে ধ্বংস করতে উঠে পড়ে লেগেছে।

রেজা কিবরিয়াকে সাবেক আহ্বায়ক উল্লেখ করে তিনি বলেন, রেজা কিবরিয়া আজকে যেসব অভিযোগ করছেন আমাকে নিয়ে, দলকে নিয়ে তিনি দলে থাকা অবস্থায় এসব অভিযোগ করেননি। বোঝাই যাচ্ছে ক্ষোভ ও রাগ থেকে এসব অভিযোগ করছেন। দল ও দেশের স্বার্থ পরিপন্থি কাজ করায় তাকে অপসারণ করা হয়েছে।

তিনি বলেন, এই সরকার পতনের যখন সাইরেন বাজছে। তখন রেজা কিবরিয়া গোয়েন্দা সংস্থার ফাঁদে পড়ে বিএনপি ভেঙ্গে, বিএনপির কিছু মনোনয়নবঞ্চিত নেতা, পদবঞ্চিত নেতাদের নিয়ে নির্বাচনে যাওয়ার পাঁয়তারা করছেন।

রেজা কিবরিয়া তো দলের কোন পদে নাই। দল তার নামে নিবন্ধন পাবে এটা তিনি কীভাবে বলেন। নির্বাচন কমিশনে (ইসি) কি তার কোনো মামু, খালু আছে?

তিনি বলেন, আমরা ভারপ্রাপ্ত আহ্বায়ক নির্বাচিত করেছি। আগামী ১০ জুলাই গণঅধিকার পরিষদের কাউন্সিল হবে। ইসিকে কাউন্সিলের পর নতুন কমিটি অবহিত করবে। ইসি তো এখনো নিবন্ধন দেয় নাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App