×

জাতীয়

রাজধানীতে চাকরির কথা বলে নারীকে ধর্ষণের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৩, ০১:২৫ এএম

রাজধানীতে চাকরির কথা বলে নারীকে ধর্ষণের অভিযোগ

ফাইল ছবি

চাকরি দেয়ার কথা বলে ডেকে নিয়ে রাজধানীর সেগুনবাগিচায় একটি অফিসে ৪০ বছর বয়সি এক নারীকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। অসুস্থ হয়ে পড়া ওই নারীকে মঙ্গলবার (৪ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভুক্তভোগী ওই নারীর স্বজনরা জানান, পুরান ঢাকায় থাকেন তিনি। তার স্বামী প্যারালাইসড। দুই সন্তানের জননী তিনি। ২-৩ মাস আগে হাইকোর্ট মাজারে গিয়েছিলেন। সেখানে তিনি যখন কান্নাকাটিরত অবস্থায়; তখন পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তি তার কাছে গিয়ে কান্নাকাটির কারণ জানতে চায়। সক্ষতা গড়তে বিভিন্ন কথা বলেন। তখন তিনি তার পরিবারের অসচ্ছলতা ও স্বামীর অসুস্থতার কথা জানালে ওই ব্যক্তি তাকে চাকরির প্রস্তাব দেয়। তার ফোন নাম্বার নিয়ে নেয় এবং পরবর্তীতে তাকে ফোন দেবে বলে জানায়।

স্বজনরা আরও অভিযোগ করে জানান, চাকরি দেয়ার কথা বলে ওই ব্যক্তি আজ দুপুরে ফোনে তাকে ডেকে নেয় সেগুনবাগিচার জিকে টাওয়ারের ৪র্থ তলায়। সেখানে একটি ছোট অফিস রুমে বসে ছিলো। ওই নারী সেখানে ঢুকার পর তার পড়ালেখাসহ বিভিন্ন বিষয় জানতে চায়। এক পর্যায়ে তাকে কুপ্রস্তাব দেয়। চাকরি পেতে হলে তাকে তার প্রস্তাবে রাজি হতে হবে বলে জানায়। রাজি না হওয়ায় জোরপূর্বক তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়। তখন তিনি নিজে নিজেই সেখান থেকে বের হয়ে যান। পরে স্বজনদেরকে ফোনে বিষয়টি জানালে তারা শিল্পকলা একাডেমির পাশের রাস্তা থেকে তাকে হাসপাতালে নিয়ে যান।

এবিষয়ে রমনা থানার উপপরিদর্শক (এসআই) আরিফ রাব্বানী জানান, চিকিৎসার জন্য ওই নারীকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এখনও কোনো মামলা দায়ের করেনি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App