×

জাতীয়

ধানমন্ডিতে এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ০৩:২৩ পিএম

ধানমন্ডিতে এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মামলা

ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডি ১৫ নম্বর এলাকায় এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ভিকটিমের বাবা বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (৪ জুন) ভিকটিমের বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম।

তিনি বলেন, এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। মামলায় আসামি অজ্ঞাতনামা দেয়া হয়েছে। এ বিষয়ে আমাদের তদন্ত চলছে।

ভিকটিম কি আসামিকে চেনেন বা আসামির নাম বলেছে কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ভিকটিম আসলে এখন হাসপাতালে ভর্তি রয়েছে। সে আসামির নাম বলতে পারেনি এখনো। তবে সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ভিকটিম ও আসামি পূর্ব পরিচিত বলে মনে হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে আমরা কাজ করছি।

এর আগে সোমবার (৩ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। মঙ্গলবার (৪ জুন) বিষয়টি নিশ্চিত করে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম বলেন, ধানমন্ডি ১৫ নম্বর এলাকার একটি ছাদে এক শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল ভিকটিম নিজে থানায় এসে এই অভিযোগ করে। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App