×

জাতীয়

রামপুরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সহকারী প্রযোজক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২৩, ১১:৪৯ এএম

রামপুরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সহকারী প্রযোজক আহত

ফাইল ছবি

রাজধানীর রামপুরায় বিটিভি অফিসের সামনের রাস্তায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রযোজনা সহকারি রাকিবুল হাসান রানা (৩০) গুরুতর আহত হয়েছেন। ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা একটি ব্যাগ ও আরেক ব্যক্তির মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়েছে।

বৃহস্পতিবার (২৯) দিবাগত রাত আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। আহত রানাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহত রানার ছোট ভাই রবিউল হাসান রিফাত জানান, রানার বাসা রামপুরার উলনে। রাতে অফিস থেকে পায়ে হেটে বাসায় ফিরছিলেন তিনি। তার সাথে ছিলেন এলাকারই মোহন নামে আরেক যুবক। বিটিভি অফিসের সামনের রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় একটি মোটরসাইকেলে ৩ জন ছিনতাইকারী এসে তাদের পথরোধ করে। তাদের দুজনকে দুই পাশে নিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সবকিছু হাতিয়ে নেয়ার চেষ্টা করে। ভয়ে মোহন তার সঙ্গে থাকা মানিব্যাগ ও মোবাইল ফোন তাদের হাতে দিয়ে দেন। তবে রানা তাদের প্রতিবাদ করেন। তখন ছিনতাইকারীরা চাপাতি দিয়ে রানার মাথায় ৩টি আঘাত করে। দুই হাতে ও পায়ে আঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে আহত রানাকে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে মাথার আঘাতের চিকিৎসা করানোর পর তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, তার মাথা, দুই হাত ও পায়ে যখম রয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App