×

জাতীয়

প্রাইভেটকারের ধাক্কায় কলেজ শিক্ষার্থী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২৩, ০৯:৪০ এএম

প্রাইভেটকারের ধাক্কায় কলেজ শিক্ষার্থী নিহত

ফাইল ছবি

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে প্রাইভেটকার ধাক্কায় মোটরসাইকেল আরোহী জান্নাত (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনা আহত হয়েছেন ২ জন। ঘটনার পরপরই চালকসহ জব্দ করা হয়েছে প্রাইভেটকারটি।

বৃহস্পতিবার (২৯ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক শুক্রবার ভোরে জান্নাতকে মৃত ঘোষণা করেন।

বরগুনার বেতাগি উপজেলার মো. বাহাউদ্দিনের মেয়ে জান্নাত। পরিবারটি থাকে কুড়িল বিশ্বরোড এলাকায়।

নিহত জান্নাতের বাবা বাহাউদ্দিন জানান, ‘কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ’ এর উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জান্নাত। গতরাতে জান্নাতের চাচাতো ভাই শামীম মাটিকাটা এলাকা থেকে কুড়িল বিশ্বরোডে তাদের বাসায় বেড়াতে আসেন। রাত্রিবেলায় শামীম তার নিজের ভাগনি সাদিয়া (৮) ও চাচাতো বোন জান্নাতকেও সাথে নিয়ে আবার নিজের বাসায় যাচ্ছিলেন। তাদের সাথে আরেকটি মোটরসাইকেলে ছিলেন সাদিয়ার মা-বাবা ও দুই ভাই। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে পৌঁছালে শামীমের চালিত মোটরসাইকেলটিকে পেছন থেকে একটি প্রাইভেটকার এসে সজোরে ধাক্কা দেয়। এতে ৩ জনই গুরুতর আহত হন। তাদেরকে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়া হলে সেখানে চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম জানান, ঘটনার পরপরই প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে এর চালককে। আহত ২ জনের অবস্থাও গুরুতর। তাদেরকে ঢাকা মেডিকেলে ভর্তি রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App