×

জাতীয়

ঈদের নামাজ শেষে নিরপেক্ষ নির্বাচন চাইলেন জিএম কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২৩, ০২:৪৩ পিএম

ঈদের নামাজ শেষে নিরপেক্ষ নির্বাচন চাইলেন জিএম কাদের

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় বলে দাবি করেছেন দলের চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

বৃহস্পতিবার (২৯ জুন) সকালে ঈদুল আজহার নামাজ আদায় শেষে রংপুর জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জিএম কাদের এ দাবি করেন। ঈদ উপলক্ষ্যে পাঁচ দিনের সফরে রংপুরে এসেছেন তিনি।

তিনি বলেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। দেশের নির্বাচন ব্যবস্থাটা সঠিক হোক। একটা সুন্দর প্রক্রিয়ার মধ্য দিয়ে নির্বাচন হওয়া প্রয়োজন। যাতে দেশের মানুষ সঠিকভাবে তাদের নেতৃত্ব নির্বাচিত করতে পারে।

জিএম কাদের বলেন, যে কোনো সরকারের যেন জনগণের কাছে জবাবদিহিতা থাকে। সরকার যদি ভালো কাজ না করে জনগণ নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তন করতে পারে। জনগণের দোয়া আল্লাহ কবুল করবেন।

গণমাধ্যমকর্মীদের মাধ্যমে বিশ্ব মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, আমি আমাদের দেশের সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। একই সঙ্গে সারা বিশ্বের মুসলমানদের জন্য ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই দিনে আমি প্রার্থনা করছি আল্লাহ্ যেন আমাকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের যে প্রস্তুতি, তার জন্য তাওফিক দান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, মহানগরের সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক মাহবুবার রহমান বেলাল, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ প্রমুখ।

এর আগে মঙ্গলবার (২৭ জুন) পাঁচ দিনের সফরে রংপুরে আসেন জিএম কাদের। ঈদের তৃতীয় দিন শনিবার তার নির্বাচনী এলাকা লালমনিরহাটে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। পরের দিন রংপুর হয়ে ঢাকায় ফিরে যাবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App