×

জাতীয়

গুলশান কার্যালয়ে ৪টি গরু কোরবানি করবে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২৩, ০৩:১৬ পিএম

গুলশান কার্যালয়ে ৪টি গরু কোরবানি করবে বিএনপি

ফাইল ছবি

গুলশানের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ৪টি গরু কোরবানি করবে বিএনপি। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহামানের পরিবারের সদস্য ও সাম্প্রতিক গণতান্ত্রিক আন্দোলনে শহীদ, গুম, খুনের শিকার নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে এ কোরবানি করা হবে।

বুধবার (২৮ জুন) বিষয়টি ভোরের কাগজকে নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যবস্থাপনায় এ গরু কোরবানি করা হবে।

যাদের নামে কোরবানি করা হবে তারা হলেন- শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, মো. আব্দুর রহিম (শহীদ), নূরে আলম (শহীদ), শাওন প্রধান (শহীদ), আব্দুল আলিম (শহীদ), শহীদুল ইসলাম শাওন (শহীদ), নিজামউদ্দিন মুন্না।

যাদের নামে দ্বিতীয় কোরবানি করা হবে তারা হলেন- বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া, অমিত হাসান অনিক (শহীদ), আফম কামাল (শহীদ), নুরে আলম ভূইয়া তানু (শহীদ), মোহাম্মদ ইউসুফ (শহীদ), নয়ন মিয়া (শহীদ), সানাউল্লাহ নুর বাবু।

যাদের নামে তৃতীয় কোরবানি করা হবে তারা হলেন- আরাফাত রহমান কোকো, মো. শাহজাহান খান (শহীদ), মুকবুল হোসেন (শহীদ), মিল্লাত হোসেন (শহীদ), আব্দুর রশিদ আরেফিন (শহীদ), মাহবুবুল আলম (শহীদ), নূরুল আলম নূরু।

যাদের নামে চতুর্থ কোরবানি করা হবে তারা হলেন- নাছির উদ্দিন পিন্টু (জেল হাজতে মৃত্যু), ইলিয়াস আলী (গুম), চৌধুরী আলম (গুম), শফিউল বারী বাবু, সাজেদুর রহমান সুমন (গুম), নূরুজ্জামান জনি (পুলিশ কর্তৃক হত্যা), জাকির হোসেন (গুম)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App