×

জাতীয়

যাত্রা হোক নিরাপদ, ঈদ আনন্দ নামুক ঘরে ঘরে: বি এম জাহিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ০৩:১০ এএম

যাত্রা হোক নিরাপদ, ঈদ আনন্দ নামুক ঘরে ঘরে: বি এম জাহিদ

বি এম জাহিদ

তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি বি এম জাহিদ হাসান সবার নিরাপদ ঈদ যাত্রা কামনা এবং সব মানুষের মনে ও ঘরে ঘরে ঈদের আনন্দ নেমে আসবে বলে আশা প্রকাশ করেছেন।

মুসলমানদের ঈদুল আজহা বা কোরবানির ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি এসব কথা বলেন।

বি এম জাহিদ হাসান বলেন, ঈদ উপলক্ষে প্রতিদিন লাখ লাখ মানুষ রাজধানী থেকে বাড়ি যাচ্ছে এবং দেশের অন্যান্য বিভিন্ন প্রান্ত থেকেও মানুষ পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঘরে ফিরছে। এক্ষেত্রে সবার আগে নিরাপদ যাত্রা নিশ্চিত হওয়া প্রয়োজন। কোনো দুর্ঘটনা আমাদের কারো কাছেই কাম্য নয়। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ যাত্রা নিরাপদ করতে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা করেছেন। সরকারের এই ব্যবস্থার সঙ্গে আমরা সবাই যদি একটু সতর্কতা অবলম্বন করি তাহলে আমাদের সবার ঈদ যাত্রা নিরাপদ হবে বলে আমি মনে করি।

সবাই সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদযাপন করবে বলে আশা প্রকাশ করে তিনি আরো বলেন, আমরা সব সময় বলি ঈদ মানে আনন্দ, ঈম মানে খুশি কিন্তু ঈদ সবার জন্য সমান আনন্দ এবং খুশির হয় না। তাই আমি বলবো- আমরা যদি সবাই আমাদের চারপাশের সবার দিকে একটু দৃষ্টি দেই তাহলে ঈদের খুশি সবার জন্য হবে, আনন্দ নেমে আসবে ঘরে ঘরে এবং সবার মনে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App