×

জাতীয়

আমাদের একটাই গ্রুপ, শেখ হাসিনার আ.লীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২৩, ০৮:৩৫ পিএম

আমাদের একটাই গ্রুপ, শেখ হাসিনার আ.লীগ

ছবি: ভোরের কাগজ

আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন আমাদের কোন গ্রুপ নাই, আমাদের একটাই গ্রুপ শেখ হাসিনার আওয়ামী লীগ।

রবিবার (২৫ জুন) সিরাজগঞ্জ জেলা যুবলীগের নবনির্বাচিত কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ মন্তব্য করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির আহবায়ক আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল, যুগ্ম আহ্বায়ক মো. হাসান শহীদ চঞ্চল আলহাজ্ব সরকারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে । তাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে আমরা দেখতে চাই। আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্য শুধু মর্যাদাশীল নয় একটা স্থিতিশীল বাংলাদেশ যেই বাংলাদেশ থেকে আর কেউ বিদেশে পাড়ি দিবেনা পড়ালেখা বা উপার্জনের জন্য। বাংলাদেশে থেকেই সুখে শান্তিতে বসবাস করতে পারবে।

তিনি আরো বলেন, এমন একটা সম্মানজনক একটা বাংলাদেশ প্রত্যাশা করি যেখানে মানি লণ্ডারিং করে বিদেশে টাকা পাচার করতে হবেনা। আমরা চাই বাংলাদেশে থেকেই উন্নয়নশীল জীবন- মর্যাদাশীল জীবন । আজকে শেখ হাসিনা অনেক কিছু আমাদের জন্য করে দিয়েছেন, যাতায়াত ব্যবস্থা শুধু নয় শিক্ষা অবৈতনিক তিনি করে দিয়েছেন। সব মৌলিক চাহিদা নিশ্চিত করে যাচ্ছেন।

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে সিরাজগঞ্জ জেলা যুবলীগের নবনির্বাচিত কমিটি।

সিরাজগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরেকবার প্রধানমন্ত্রী হবেন, সে লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। সংগঠনকে গুছাতে আগামী পাঁচ মাস আমাদের বেশি করে পরিশ্রম করতে হবে।

তিনি বলেন, নিজেদের দুর্বলতাগুলোকে চিহ্নিত করে জনগণের কাছে যেতে হবে, দলকে গোছাতে কাজ করতে হবে। পরিশ্রমের কোন বিকল্প নাই। পরিশ্রম করতে হবে পরবর্তী ৫-৬ মাস। বঙ্গবন্ধু কন্যা মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রগতিশীল ধর্ম নিরপেক্ষ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজন্মের জন্য কাজ করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App