×

জাতীয়

আল্লাহ ছাড়া প্রধানমন্ত্রী কাউকে ভয় পান না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২৩, ০৯:০০ পিএম

আল্লাহ ছাড়া প্রধানমন্ত্রী কাউকে ভয় পান না

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ভয় পান না, তিনি সত্য উদঘাটন করেছেন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, একটা দেশ সেন্টমার্টিন লিজ নিতে চায়। বঙ্গবন্ধু কন্যা সত্য বলতে কখনো নত হন না, দ্বিধাগ্রস্ত হন না। মির্জা ফখরুল বলেন, কৌশল! জবাবে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকার কৌশল, ক্ষমতার রাজনীতি করেন না। আল্লাহ ছাড়া কাউকে ভয় করেন না, বিবেক ছাড়া কাউকে ভয় করেন না। আজকে সত্য তিনি উদঘাটন করেছেন।

শুক্রবার (২৩ জুন) বিকেলে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ আলোচনা সভার আয়োজন করা হয়। দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করেন।

ওবায়দুল কাদের বলেন, অনেকেই চায় না শেখ হাসিনা ক্ষমতায় থাকুক। অনেকের ক্ষমতার দরকার নেই, কিন্তু শুধু শেখ হাসিনা ক্ষমতাচ্যুত হোক, এটাই তাদের রাজনীতি। বাংলাদেশের একটি দল এই রাজনীতি করছে। সেই দলটির নেতারা বিদেশিদের সঙ্গে বসে ষড়যন্ত্র করে বাংলায় আবার বিশ্বাসঘাতকতা, রক্ত ঝরাতে চায়। বাংলাদেশবিরোধী অপশক্তিকে রুখতে হবে।

নেতাকর্মীদের শপথ নেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা আছি। এই মাটি আমাদের। এই মাটিতে আমাদের শিকড়। এখানেই আমাদের জন্ম। এই মাতৃভূমির মর্যাদা পিতা বঙ্গবন্ধুর পতাকা। এর মর্যাদা আমরা যেকোনো মূল্যে, রক্ত দিয়ে হলেও রক্ষা করবো। সেটাই আমাদের শপথ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App