×

জাতীয়

চিকিৎসক বুলবুল হত্যা মামলার সাক্ষ্য ৮ আগস্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২৩, ০৪:১১ পিএম

চিকিৎসক বুলবুল হত্যা মামলার সাক্ষ্য ৮ আগস্ট

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরে দন্ত চিকিৎসক আহমেদ মাহী বুলবুল হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আগামী ৮ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২১ জুন) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ-১৩ এর বিচারক কুদরত-এ-ইলাহীর আদালতে মামলার বাদীর সাক্ষ্যগ্রহণের দিন ছিল। কিন্তু সাক্ষী আদালতে হাজির হননি। তাই বিচারক সাক্ষ্য গ্রহণ পিছিয়ে আগামী ৮ আগস্ট পরবর্তী দিন ধার্য করেন। সংশ্লিষ্ট পেশকার মো. সোহেল বিষয়টি নিশ্চিত করেছেন। গত ২৫ মে মামলার চার্জগঠন করে মামলাটির আনুষ্ঠানিক বিচারকাজ শুরুর আদেশ দেন আদালত।

এরআগে, ২০২২ সালের ২৭ মার্চ ভোর সাড়ে ৫টার দিকে দুর্বৃত্তের ছুরিকাঘাতে দন্ত চিকিৎসক আহমেদ মাহী বুলবুল নিহত হন। এ ঘটনায় নিহত চিকিৎসকের স্ত্রী শাম্মী আক্তার শান্তি বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন।

পরে তদন্ত শেষে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটভুক্ত আসামিরা হলেন- মো. রায়হান ওরফে সোহেল আপন, রাসেল হোসেন হাওলাদার, আরিয়ান খান হৃদয়, সোলায়মান ও রিপন।

চার্জশিটে বলা হয়, আহমেদ মাহী বুলবুল দন্ত চিকিৎসক ও প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন। গত ২৭ মার্চ ভোর ৫টাতিনি ঠিকাদারি কাজের জন্য নোয়াখালী যাওয়ার উদ্দেশে গত ২৭ মার্চ ভোর ৫টা ১৫ মিনিটের দিকে বাসা থেকে বের হয়ে রিকশায় শেওড়াপাড়া বাসস্ট্যান্ডে রওনা হন। পশ্চিম কাজীপাড়ার নাভানা ফার্নিচার শোরুমের সামনে প্রধান সড়কের ওপর পৌঁছালে আসামি রিপন ও রাসেল রিকশাটির গতিরোধ করে কাছে যা যা আছে তা দিয়ে দিতে বলে চিকিৎসক বুলবুলকে। না দিলে সঙ্গে থাকা ছুরি দিয়ে আঘাত করার ভয় দেখায়। বুলবুল মোবাইল ফোন দিতে না চাওয়ায় রিপন তার ঊরুতে আঘাত করে জখম করে মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীরা চিকিৎসক বুলবুলের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোবাইল ফোন ১৫০০ টাকায় বিক্রি করে। পরে তা পাঁচ ছিনতাইকারী ভাগ করে নেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App