×

জাতীয়

ডিআইজি মিজানসহ চারজনের মামলার রায় দুপুরে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২৩, ০১:২৬ পিএম

ডিআইজি মিজানসহ চারজনের মামলার রায় দুপুরে

ছবি: সংগৃহীত

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সাময়িক বরখাস্ত পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানসহ চারজনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলার রায় আজ বুধবার (২১ জুন) ঘোষণা করা হবে।

ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর পেশকার ফকির মো. জাহিদুল ইসলাম বলেন, বুধবার দুপুর ২টার দিকে ডিআইজি মিজানুর রহমানসহ চারজনের বিরুদ্ধে করা মামলার রায় ঘোষণা করবেন আদালত।

দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বলেন, আমরা সব সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে মিজানুর রহমানসহ চারজনের অভিযোগ প্রমাণ করতে সক্ষম হয়েছি। আসামিদের সর্বোচ্চ শাস্তি প্রত্যাশা করছি।

ডিআইজি মিজানের আইনজীবী এহসানুল হক সমাজী বলেন, মামলার গুণাগুণের ভিত্তিতে আসামি ডিআইজি মিজান আইনগত ও ন্যায়গতভাবে খালাস পাওয়ার হকদার। তিনি খালাস পাবেন এ প্রত্যাশা।

গত ৫ জুন ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক মঞ্জুরুল ইমাম রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ২১ জুন দিন ধার্য করেন। এ মামলায় ডিআইজি মিজানসহ আসামি সংখ্যা চারজন। এ মামলায় ডিআইজি মিজান কারাগারে আটক রয়েছেন। জামিনে রয়েছেন তার ছোটভাই মাহবুবুর রহমান ও ভাগনে মাহমুদুল হাসান। তবে মিজানের স্ত্রী সোহেলিয়া আনার রত্না শুরু থেকে পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App