×

জাতীয়

ডুজার নতুন নেতৃত্ব সাদি-মাহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২৩, ০৪:৫২ পিএম

ডুজার নতুন নেতৃত্ব সাদি-মাহি

ছবি: ভোরের কাগজ

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জাগোনিউজ২৪ ডটকম-এর ঢাবি প্রতিনিধি আল-সাদি ভূঁইয়া ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার ঢাবি প্রতিনিধি মহিউদ্দিন মুজাহিদ মাহি।

মঙ্গলবার (২০জুন) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতি কার্যালয়ে সমিতির প্রধান নির্বাচন কমিশনার বোরহানুল হল সম্রাট, নির্বাচন কমিশনার মাহবুব রনি ও সাদ্দাম হোসোইন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

আল-সাদি ভূঁইয়া বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগ ও মাস্টার্স দা সূর্যসেন হলের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। আর মহিউদ্দিন মুজাহিদ মাহি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ও হাজী মুহাম্মদ মহসিন হলের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

অন্য পদগুলোতে একাধিক প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। অন্য পদগুলোতে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি বিডিনিউজ২৪ ডটকম-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাসেল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি নাসিমুল হুদা, দপ্তর সম্পাদক ভোরের ডাকের প্রতিনিধি জাফর আলী, অর্থ-সম্পাদক রেডিওটুডের ইমদাদুল আজাদ।

তিন-নির্বাহী সদস্য হলেন-আজকের পত্রিকার প্রতিনিধি ছিদ্দিক ফারুক, দৈনিক সংবাদের খালেদ মাহমুদ ও নয়া দিগন্তের হাসান আলী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App