×

জাতীয়

বরিশালে মেয়র প্রার্থীর ওপর হামলা গণতান্ত্রিক ধারা ব্যাহত করবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২৩, ১২:২১ পিএম

বরিশাল সিটি করর্পোরেশন নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী ফয়জুল করিমের উপর হামলার প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

মঙ্গলবার (১৩ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানান তিনি।

রওশন এরশাদ বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুফতী সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলা গণতান্ত্রিক ধারাকে ব্যহত করবে। এই হামলা গনতন্ত্র ও গণতন্ত্রকামী জনগনের উপর হামলার সামিল।

এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, যে সকল দুস্কৃতিকারীরা ফয়জুল করিমের উপর হামলা চালিয়েছে, সুষ্ঠ তদন্তের মাধ্যমে অবিলম্বে তাদের বিচার করতে হবে।

বিরোধী দলীয় নেতা আরো বলেন, যে মুহূর্তে সকল দলের, সকল মতের ও জনগনের দাবী উঠেছে স্থানীয় ও জাতীয় নির্বাচন যেন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ হয়। আর সেই মুহুর্তে এই হামলা সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে। রওশন বলেন, গতকাল সোমবার বরিশাল সিটি করর্পোরেশন নির্বাচন চলাকালীন দুপুর ১২টায় ফয়জুল করিমের উপর হামলা করার পর তিনি আহত হন। যা দুঃখজনক এবং অপ্রত্যাশিত। ২২নং ওয়ার্ডে হাতপাখার ভোটারদের ঢুকতে দেওয়া হয়নি। প্রার্থী পুলিশ কমিশনার ও রির্টানীং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন। বিরোধী দলীয় নেতা আশা করেন, অবিলম্বে সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। রাজনীতিতে সকল দলের নেতা কর্মীদের ধৈর্যধারন ও সহনশীল হওয়ার আহবান জানিয়েছেন বেগম রওশন এরশাদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App