×

জাতীয়

নির্বাচন এলেই এক হয় ষড়যন্ত্রকারীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২৩, ০৬:৪২ পিএম

নির্বাচন এলেই এক হয় ষড়যন্ত্রকারীরা

শনিবার দুপুরে ঢাকার ধামরাইয়ে বৈন্যা নবজাগরণী সংঘ মাঠে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: সংগৃহীত

নির্বাচন এলেই ষড়যন্ত্রকারীরা নতুন ষড়যন্ত্র করার জন্য এক হয়ে যায় ও নির্বাচন যেন না হয় সেজন্য তারা হইচই করতে থাকে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (১০ জুন) দুপুরে ঢাকার ধামরাইয়ে বৈন্যা নবজাগরণী সংঘ মাঠে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণের শক্তিকে কাজে লাগিয়ে সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে। আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে বলেই মানুষ সরকারের ধারাবাহিকতা রক্ষায় মুখিয়ে আছে। যুদ্ধের কারণে (রাশিয়া-ইউক্রেন যুদ্ধ) তেল, গ্যাস পরিবহন খরচের দাম বেড়েছে। যার কারণে লোডশেডিং হচ্ছে। এ মাসের শেষে বিদ্যুতের সমস্যা আর থাকবে না। দ্রব্যমূল্যের দাম বেড়েছে।

তিনি আরো বলেন, আমরা আলোকিত দেশে থাকব। অন্ধকারে থাকব না। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

এসময় ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নজরুল ইসলাম, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হেল কাফি, সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণ ও ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App