×

জাতীয়

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজ গলা কাটলেন রিকশাচালক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ১০:১৪ এএম

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজ গলা কাটলেন রিকশাচালক

ছবি: সংগৃহীত

রাজধানীর হাজারীবাগ মাহাদি নগরে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের গলায় ব্লেড দিয়ে কাটতে গিয়ে গুরুতর আহত হয়েছেন মোস্তফা ওরফে ইমন (৪৫) নামে এক রিকশাচালক। তাকে থামাতে গিয়ে জখম হয়েছেন তার বড় ছেলে মো. আশিক (১৭)।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় মোস্তফাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে মোস্তফার স্ত্রী ইসমত আরা জানান, তার স্বামী রিকশাচালক। ৩ ছেলে ও ১ মেয়ের জনক-জননী তারা। কয়েক মাস আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে ওই বাড়ি থেকে চলে যান তিনি। তখন স্বামীকে তালাকের কথা বলেন ইসমত আরা। তবে ১ মাস আগে আবার স্বামীর কাছে ফিরে আসেন তিনি। এসব নিয়ে গতকাল সকালেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে বাড়ি থেকে বের হয়ে পাশের দোকান থেকে ব্লেড কেনেন মোস্তফা। এরপর নিজের গলায় নিজেই জখম করেন। দেখতে পেয়ে ছেলে আশিক তাকে থামানোর চেষ্টা করে। তখন উত্তেজিত হয়ে তিনি ছেলের বুক ও পেটেও জখম করেন। পরে রক্তাক্ত অবস্থায় বাবা ও ছেলেকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, মোস্তফা নামে ওই রিকশাচালকের গলায় গুরুতর জখম আছে। তার অবস্থা আশঙ্কাজনক। ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি হাজারীবাগ থানায় জানানো হয়েছে বলে জানান বাচ্চু মিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App