×

জাতীয়

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজ গলা কাটলেন রিকশাচালক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ১০:৪৬ এএম

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজ গলা কাটলেন রিকশাচালক

ফাইল ছবি

রাজধানীর হাজারীবাগ মাহাদিনগরে স্ত্রীর সাথে ঝগড়া করে নিজের গলায় ব্লেট দিয়ে যখম করেছে মোস্তফা ইমন (৪৫) নামে এক রিকশাচালক। তাকে থামাতে গিয়ে যখম হয়েছে তার বড় ছেলে মো. আশিক (১৭)।

আজ সোমবার (২৯ মে) সকাল সাড়ে ৮টার দিকে মাহাদিনগরে ভাড়া বাড়ির পাশেই এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে মোস্তফার স্ত্রী ইসমত আরা জানান, তার স্বামী রিকশাচালক। ৩ ছেলে ও ১ মেয়ের জনক-জননী তারা। তবে কয়েকমাস পূর্বে স্বামীর সাথে ঝগড়া করে ওই বাড়ি থেকে চলে যান তিনি। তখন স্বামীবে ডিভোর্সের কথা বলেন ইসমত আরা। তবে ১ মাস আগে আবার স্বামীর কাছে ফিরে আসেন তিনি। এসব নিয়ে আজ সকালেও স্বামী-স্ত্রীর মাঝে আবারও ঝগড়া হয়। এক পর্যায়ে বাড়ি থেকে বের হয়ে পাশের দোকান থেকে ব্লেড কেনেন মোস্তফা। এরপর নিজের গলায় নিজেই যখম করে। দেখতে পেয়ে ছেলে আশিক তাকে থামানোর চেষ্টা করে। তখন উত্তেজিত হয়ে তিনি ছেলের বুক ও পেটেও যখম করে।

তিনি জানান, রক্তাক্ত অবস্থায় সঙ্গে সঙ্গে বাবা ও ছেলেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মোস্তফা নামে ওই রিকশা চালকের গলায় গুরুতর যখম আছে। তার অবস্থা আশঙ্কাজনক। তবে ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি হাজারীবাগ থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App