×

জাতীয়

জাপার সম্মেলন প্রস্তুতি কমিটিতে ১৮ জনকে অন্তর্ভুক্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২৩, ০৫:৫৭ পিএম

জাপার সম্মেলন প্রস্তুতি কমিটিতে ১৮ জনকে অন্তর্ভুক্ত

ফাইল ছবি

পল্লীবন্ধুর প্রকৃত ত্যাগি নেতাকর্মীদের মূল্যায়ন ও নেতৃত্ব প্রদানের লক্ষ্যে বেগম রওশন এরশাদের ডাকা জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটিতে নতুন করে আরো ১৮ জনকে সদস্য হিসেবে কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

সোমবার (১৫ মে) পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি'র অনুমতিক্রমে তাদের অন্তর্ভুক্তিপত্রে স্বাক্ষর করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ এবং পার্টির সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়ক কাজী মামুনূর রশীদ।

সম্প্রতি পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার প্রতি সমর্থন জানিয়ে দলে সম্পৃক্ত হওয়া ও নবাগতদেরই কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হলো।

এরা হলেন-দয়াল কুমার বড়ুয়া (চট্টগ্রাম), পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ (ব্রাক্ষ্মণবাড়িয়া), নাফিজ মাহবুব (ময়মনসিংহ), মেজর অবসরপ্রাপ্ত শিবলী মোহাম্মদ সাদিক (চাঁদপুর), মোহাম্মদ শামসুল আলম (কক্সবাজার), জাফর ইকবাল নিরব (পিরোজপুর), অ্যাড. সালেহ চৌধুরী (সিলেট), আবু কাওসার খান ব্রাক্ষ্মণবাড়িয়া), মো. গোলাম মোস্তফা পাটওয়ারী (চাঁদপুর), অ্যাড. কাজী মোহাম্মদ নাসিরুল আলম ( বান্দরবান), নাজমুল হক সিকদার (নরসিংদী), মোহাম্মদ মোর্শেদ সিদ্দিকী (চট্টগ্রাম), শহিদুল ইসলাম সালাম (চট্টগ্রাম), নিরাপদ তালুকদার (খাগড়াছড়ি), উদয়ন বড়ুয়া (রাঙ্গামাটি), আবুল কালাম আজাদ (লক্ষ্মীপুর), ডা. সাইফুর রহমান (খুলনা) ও আসিফ আহমেদ মৃধা (চট্টগ্রাম)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App