×

জাতীয়

যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৭:৫৭ পিএম

যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

হাসপাতালের জরুরি বিভাগে মেঝেতে ছেলে আহাজারি করছেন তাজুলের মা। ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীর ধনিয়া কলেজের সামনে দুষ্কৃতকারীর ছুরিকাঘাতে মো. তাজুল ইসলাম (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় সায়েম (১৭) নামের অপর এক শিক্ষার্থী আহত হয়েছে।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বলেন, আজ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দনিয়া কলেজের সামনে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। দুই পক্ষের হাতেই ছিল ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা। রক্তাক্ত অবস্থায় তাজুল ও সায়েমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ সময় চিকিৎসক তাজুলকে মৃত ঘোষণা করেন। একই হাসপাতালে চিকিৎসাধীন সায়েম আছে।

হাসপাতালে চিকিৎসাধীন সায়েম দাবি করেছে, নিহত কিশোরকে সে চেনে না। গণমাধ্যমকে সে জানায়, সে ও তার দুই বন্ধু মুশফিক ও সাকিব সন্ধ্যার দিকে দনিয়া কলেজের সামনে দাঁড়িয়ে ছিলো। এ সময় কিছু কিশোর-তরুণের মধ্যে মারামারি হচ্ছিল। এর মধ্যে হামলাকারী কয়েকজন এসে প্রশ্ন করে, ‘তুই কোন গ্রুপের? এ সময় সে (সায়েম) তাদেরকে জানায়, সে কোনো গ্রুপের নয়। এরই মধ্যে কিছু বুঝে ওঠার আগে হামলাকারীরা আমার মাথায় ও শরীরে ছুরিকাঘাত করে।’

ছেলের ওপর হামলার খবর শুনে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ছুটে আসেন তাজুলের মা পপি বেগম ও মামা আসিফুর রহমান। এ সময় পপি হাসপাতালের জরুরি বিভাগে মেঝেতে বসে বুক চাপড়ে কাঁদছিলেন আর বলছিলেন, তাজুল আজ বিকেলে পরীক্ষা দিয়ে বাসায় আসে। খাওয়া-দাওয়ার পরে ‘মা আমি একটু ঘুরে আসি’ বলে বাসা থেকে বের হয়। এই যাওয়া যে তার শেষ যাওয়া, তা তার মা বুঝতে পারেননি। পপি বেগমকে সান্ত্বনা দিতে গিয়ে তার ভাই আসিফুরও কান্না ধরে রাখতে পারেননি।

উল্লেখ্য, তাজুল সপরিবারের সঙ্গে জুরাইনের মুরাদপুরের কদারবাজারে থাকত। সে ছিলো মা-বাবার একমাত্র ছেলে। তাজুলের বাবা মোশারফ হোসেন কাতারপ্রবাসী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App