×

জাতীয়

আম পাড়তে গিয়ে দারোয়ানের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২৩, ০৫:১০ পিএম

রাজধানীর রামপুরায় আম পাড়তে গিয়ে গাছ থেকে নিচে পড়ে মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই এলাকার ওয়ার্ড কমিশনারের বাড়ির দারোয়ানের চাকরি করতেন তিনি।

শুক্রবার (৫ মে) বিকাল সাড়ে তিনটার দিকে পূর্ব রামপুরা জামতলা এলাকায় এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পৌনে পাঁচটায় তাকে মৃত ঘোষণা করেন।

মৃত মোয়াজ্জেমের স্ত্রী সালমা বেগম বলেন, তারা জামতলা হেলু মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। পাশেই লিয়াকত কমিশনারের বাড়ির দারোয়ানের চাকরি করেন মোয়াজ্জেম। বিকেলে একই এলাকার এক বাড়িওয়ালি নারী মোয়াজ্জেমকে ডেকে নিয়ে যান গাছ থেকে আম পাড়ার জন্য। উচু গাছটিতে উঠে আম পাড়ার শেষ পর্যায়ে গাছ থেকে নিচে পড়ে যান তিনি। পাকা জায়গায় উপুড় হয়ে পড়লে গুরুতর আঘাত পান। নাম মুখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয় তার। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রামপুরা থানা পুলিশকে জানানো হয়েছে।

দুই ছেলে ও দুই মেয়ের বাবা ছিলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App