×

জাতীয়

স্নিগ্ধ প্রশান্তির বাংলাদেশ চায় জাকের পার্টি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৩, ১২:২৪ পিএম

স্নিগ্ধ প্রশান্তির বাংলাদেশ চায় জাকের পার্টি

ছবি: ভোরের কাগজ

স্নিগ্ধ প্রশান্তির বাংলাদেশ চায় জাকের পার্টি

ঈদে দেশব্যাপী জাকের পার্টির ৪ শতাধিক জামাত অনুষ্ঠিত

জাকের পার্টির উদ্যোগে সারাদেশে ঈদুল ফিতরের ৪ শতাধিক জামাত অনুষ্ঠিত হয়। প্রতিটি জামাতে বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন। নামাজ শেষে দেশ ও জাতির অব্যাহত উন্নয়ন, অগ্রগতি এবং সমৃদ্ধি, মুসলিম উম্মাহর ঐক্য, সৌহার্দ্য, সম্প্রীতি ও সৌভ্রাতৃত্ব এবং শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

এদিকে, জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল ও সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল ঢাকার বনানীতে বিশ্ব বেছালত মঞ্জিলে ঈদের নামাজ আদায় করেন।

নামাজ শেষে মোস্তফা আমীর ফয়সল দেশবাসী, মুসলিম উম্মাহ এবং বিশ্বের শান্তিকামী মানুষের প্রতি ঈদ শুভেচ্ছা জানান। সততা, নিষ্ঠা, কঠোর পরিশ্রম, দেশপ্রেম ও পরমত সহিষ্ণুতার সমাহারে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, ঈদুল ফিতরে সাম্য, ঐক্য ও বাধ ভাঙা খুশির যে তাগিদ রয়েছে, জাকের পার্টি সমাজের সর্বস্তরে তার প্রতিফলন চায়। স্নিগ্ধ প্রশান্তির বাংলাদেশ চায়।

এর আগে জাকের পার্টির মহান প্রতিষ্ঠাতা বিশ্ব ওলী হযরত মাওলানা শাহ্সূফী খাজা ফরিদপুরী (রঃ) ছাহেবের পবিত্র রওযা শরীফ যিয়ারত করা হয়।

দেশজুড়ে একযোগে সকাল ১০ টায় অনুষ্ঠিত ৪ শতাধিক জামাতে একই ভাবে জাকের পার্টির মহান প্রতিষ্ঠাতার পবিত্র রওযা শরীফ যিয়ারত করা হয়।

পৃথক পৃথক ৪ শতাধিক জামাতে বয়ানকালে উদারনৈতিক মানবিক মূল্যবোধে উৎসারিত আদর্শের আলোকে মানবিক ও আলোকিত প্রগতিশীল বাংলাদেশের লালন ও বিকাশের অপরিহার্যতা তুলে ধরা হয়। ইসলাম ও গণতন্ত্রের ভারসাম্য, বহু সম্প্রদায়ের বাংলাদেশে সরল, সহজ সাম্প্রদায়িক সম্প্রীতি, সকল ধর্ম, বর্ণ, মত ও পথের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানের ভিত্তিতে কর্মমুখর জীবন সংস্কৃতি রচনার তাগিদ জানানো হয় এ সময়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App