×

জাতীয়

মালিবাগে গাড়িতে আগুন, আহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৩, ১০:৩৫ পিএম

মালিবাগে গাড়িতে আগুন, আহত ৪

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মালিবাগে ফরচুন মার্কেটের সামনে সিলিন্ডার লিকেজ থেকে গাড়ি বিস্ফোরণের ঘটনা ঘটে। ছবি: ভোরের কাগজ

মালিবাগে গাড়িতে আগুন, আহত ৪

গ্যাস সিলেন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় একটি গাড়ি দুমড়ে-মুচড়ে গেছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত সোয়া ৯টার দিকে রাজধানীর মালিবাগের ফরচুন শপিংমলের বিপরীত পাশে এ ঘটনা ঘটে। এ সময় গাড়িতে থাকা চার আরোহী আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও তাৎক্ষনিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি দল। যদিও তারা পৌঁছানোর আগেই আগুন নিভিয়ে ফেলে স্থানীয়রা। পরীক্ষা-নিরীক্ষা শেষে খিলগাঁও ফায়ার স্টেশনের জৈষ্ঠ কর্মকর্তা মো. হাসান আলী ভোরের কাগজকে বলেন, টয়োটা এক্সিয়ো মডেলের ঢাকা মেট্রো-গ ৩৬-২৭৬৫ গাড়িটি বিস্ফোরণে দুমড়ে মুচড়ে যায়। আমরা দেখলাম গাড়ির সিলেন্ডারটি অক্ষত আছে। তাই আমরা ধারণা করছি, সিলেন্ডার লিকেজ ছিল। সেখান থেকেই চাপ সৃস্টি করে গরমে বিস্ফোরণ ঘটেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী রমজান পরিবহনের লাইনম্যান শফিক এই প্রতিবেদককে জানান, ফরচুন শপিং মলেরর সামনে দাড়িয়ে ছিলেন তিনি। এর মধ্যে বিকট শব্দ শুনতে পান। পরে দেখতে পান রাস্তার বিপরীত পাশে একটি প্রাইভেট কার বিস্ফোরণে আগুন ধরেছে। সেখানে দ্রুত গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। এ সময় গাড়িতে একটি ছোট মেয়েসহ চারজন লোক ছিল। মেয়েটি বেশি দগ্ধ হলেও বাকিরা তেমন দগ্ধ হয়নি।

আহতদের নাম পরিচয় জানাতে না পরলেও তিনি জানান স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাদের। অপর প্রত্যক্ষদর্শী ইসমাইল জানান, ফরচুন মার্কেট থেকে ফায়ার এক্সটুইংগিউশার এনে আগুন নেভানো হয়। গাড়িতে পেছনের সিটে একটি ছোট মেয়ে ও ছেলে ছিল। বাকিরা দুজন ছিল সামনে। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) কালাম বলেন, গাড়ির বিস্ফোরণের খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে আসেন। এ ঘটনায় ৪জন আহত হয়েছেন বলে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছেন। সার্বিক বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App