×

জাতীয়

মুনিয়া হত্যা: পিবিআই’র প্রতিবেদনে নারাজি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩, ০৩:১৪ পিএম

মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যার অভিযোগের মামলায় নারাজি দিতে সময় আবেদন করেছেন বোন নুসরাত জাহান। আজ রবিবার (৯ এপ্রিল) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরুজা পারভীনের আদালতে মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর দেয়া চূড়ান্ত প্রতিবেদনে নারাজি দাখিলের দিন ধার্য ছিল।

কিন্তু এদিন মুনিয়ার বোন নুসরাত জাহান আদালতে হাজির হননি। এজন্য তার পক্ষে আইনজীবী সময় আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামি ১২ জুন নারাজি দাখিলের বিষয়ে শুনানির তারিখ ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারি মোখলেছুর রহমান এ তথ্য জানান।

এরআগে গত বছর বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরসহ ৮ জনকে অব্যাহতির আবেদন করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে পিবিআই। আরও যাদের অব্যাহতির আবেদন করা হয়েছে তারা হলেন-আনভীরের বাবা আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপন।

২০২১ সালের ৬ সেপ্টেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরুজা পারভীনের আদালতে মামলাটি দায়ের করেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান। আদালত গুলশান থানা পুলিশকে মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করে পিবিআইকে অভিযোগের বিষয়ে তদন্তের নির্দেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App