×

জাতীয়

শেখ হাসিনা হলেন বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ০২:২৩ পিএম

শেখ হাসিনা হলেন বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা

ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বর্তমান বৈশ্বিক এই দুর্যোগেও সারা বিশ্বে তিনি শুধু মানবিকতার গুণে হয়ে উঠেছেন অনন্য। আপন মহিমায় শেখ হাসিনা হয়ে উঠেছেন বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা, হিমাদ্রিশিখর সফলতার মূর্তস্মারক, উন্নয়নের কান্ডারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে করোনা সংকট মোকাবিলা করে দেশ আজ কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে চাঁদপুর সদরের ফরক্কাবাদ ডিগ্রি কলেজ গান্ধী ভবন অডিটোরিয়ামে ৯ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এতিমখানা, প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময়। একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন।

সুজিত রায় নন্দী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে তাই আপনারা সাধ্যনুযায়ী পাশে দাঁড়ান।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার রমজান মাসে দুঃস্থদের বিভিন্নভাবে সহায়তা প্রদান করছে। এক্ষেত্রে বিত্তবানদেরও অসহায় মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানান আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক।

তিনি আরো বলেন, পবিত্র মাহে রমজানে সবাই মানবতার নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি ভালো থাকলে বাংলাদেশের মানুষ ভালো থাকেন। শেখ হাসিনার হাতেই একমাত্র বাংলাদেশ নিরাপদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক মজুমদারের সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এবং ৯ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হান্নান মিয়াজী।

এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App