×

জাতীয়

আরাভ খানকে ধরতে পুলিশকে সহযোগিতা করবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৯:৫২ পিএম

আরাভ খানকে ধরতে পুলিশকে সহযোগিতা করবো

ছবি: সংগৃহীত

দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ধরতে গোয়েন্দা পুলিশকে (ডিবি) তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবো বলে জানিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার (১ এপ্রিল) বিকেল ৫টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এর আগে বেলা আড়াইটার দিকে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে গোয়েন্দা প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন হিরো আলম।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে দুবাইতে পলাতক আরাভ খানের বিষয়ে জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি আইনকে শ্রদ্ধা করি। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করব। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছে। যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি তাদের দিব। আজকেও এই বিষয়ে কিছু কথাবার্তা হয়েছে।

তিনি বলেন, এ বিষয়ে ডিবি থেকে আগে কিছু জানানো হয়নি। আমি আরাভের দাওয়াতেই দুবাই গিয়েছিলাম। তদন্তের স্বার্থে আরাভের বিষয়ে কিছু জানতে চাইলে আমি সহযোগিতা করব। তারা আমাকে ডাকলে আমি আসবো। সে যদি আসামি হয়ে থাকে তাহলে তাকে ধরতে সহযোগিতা করা নাগরিক হিসেবে আমার দায়িত্ব।

হিরো আলম আরও বলেন, ডিবিতে আামাকে ডাকা হয় নি। আপনারা দেখছেন চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরনের কথা বলছে। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরনের কথা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি। এছাড়া আমার ফেসবুক ও ইউটিউবের কনটেন্ট কিছু ব্যক্তি নিজের কন্টেন্ট বলে লাইসেন্স করে নিয়েছে। তারা এখন আমার চ্যানেলে স্ট্রাইক ও রিপোর্ট করছে। সব মিলিয়ে আমি নিজেই এসেছি।

অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেছে তাদের নাম আছে। এছাড়া আমার কন্টেন্ট নিয়ে যারা রিপোর্ট মেরেছে তাদের নামও আছে। তবে তিনি কারও নাম উল্লেখ করতে চান নি।

হিরো আলম বলেন, ডিবি প্রধান অনেক ভালো মানুষ। আমার অভিযোগ তিনি শুনেছেন। তিনি আমাকে সমস্যা সামাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়াও আগামী নির্বাচনে তিনি আমাকে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App