×

জাতীয়

রাতে হয়ে ওঠেন তারা ভয়ংকর ছিনতাইকারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ১১:৫০ এএম

রাতে হয়ে ওঠেন তারা ভয়ংকর ছিনতাইকারী

ছবি: ভোরের কাগজ

রাজধানীর মিরপুর থেকে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মো. শাহাদাত আলী স্বপ্ন (২৬), মো. সাকিব (১৮), মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা (২০), মো. অন্তু (২৪) ও মো. স্বাধীন বোকাউল (২২)।

মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন মঙ্গলবার (২১ মার্চ) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

জানা গেছে, গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারী চক্রের সদস্য। দিনের বেলায় দোকানদারি ও অন্য পেশায় কর্মরত থাকলেও রাতের আঁধারে হয়ে ওঠেন ভয়ংকর ছিনতাইকারী।

ওসি মোহাম্মদ মহসীন জানান, সোমবার (২০ মার্চ) রাতে রাজধানীর মিরপুর-১০ এলাকা থেকে ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। এসব দিয়েই ভয় দেখিয়ে তারা ছিনতাই করেন।

তিনি আরো বলেন,গ্রেপ্তার পাঁচজন চিহ্নিত ছিনতাইকারী। তবে তারা দিনে সবাই অন্যান্য পেশায় যুক্ত থাকেন। শাহাদত আলী স্বপ্ন দিনের বেলা জুতার দোকানদারি করেন, মোঃ আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট শার্টের দোকানদার, সাকিব ওয়ার্কশপ শ্রমিক,অন্তু ডেকোরেটর দোকানদার ও স্বাধীন বোকাউল অটোরিকশাচালক। রাতের বেলা তারা একসাথে হয়ে ছিনতাই করেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে মিরপুর ১০ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫ টি, সাকিবের বিরুদ্ধে ৩ টি, নিনজার বিরুদ্ধে ২ টি, অন্তুর বিরুদ্ধে ২ টি ও স্বাধীনের বিরুদ্ধে ১ টি মামলা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App