×

জাতীয়

সাংবাদিকদের কাছে ডিএমপি কমিশনারের দুঃখ প্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ০১:২৩ পিএম

সাংবাদিকদের কাছে ডিএমপি কমিশনারের দুঃখ প্রকাশ

ছবি: ভোরের কাগজ

সুপ্রিম কোর্টে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ডিএমপি কমিশনারের দুঃখ প্রকাশ করেন।

বুধবারের ঘটনায় বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে সুপ্রীম কোর্টে ল রিপোর্টার্স ফোরামে আসেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান হারুর অর রশিদ। এসময় হারুন ল রিপোটার্স ফোরামের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন।

পরে আনুষ্ঠানিক বক্তব্যে ডিবি প্রধান বলেন, বুধবারের ঘটনায় তারা দুঃখিত। সাংবাদিকদের ওপর হামলার ঘটনা পুরোপুরি অনিচ্ছাকৃত। ভবিষ্যতে এধরনের ঘটার যেন পুনরাবৃত্তি না ঘটে সেজন্য পুলিশ সচেষ্ট থাকবে বলে জানান হারুন অর রশিদ।

তার বক্তব্যের পর টেলিফোনে ডিএমপি কমিশনার ল' রিপোর্টার্স ফোরামের সভাপতি আশুতোষ সরকারের সঙ্গে কথা বলেন। টেলিফোনে সভাপতির কাছে দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনা যেন না ঘটে সে বিষয়টি দেখা হবে।

আলোচনায় সাংবাদিক নেতারা রমনা জোনের এডিসি হারুন অর রশীদকে ভবিষ্যতে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে আরো সতর্ক থাকার অনুরোধ জানান।

তারা বলেন এডিসি হারুনের যে কোনো অপারেশনের কাজ হচ্ছে সাংবাদিকদের হেনস্তা করা। তারা বিভিন্ন সময়ে সাংবাদিকদের মারপিট, হেনস্তা করার কথা উল্লেখ করে তাকে এধরনের কর্মকাণ্ড থেকে বিরত রাখার অনুরোধ জানান। ডিবি প্রধান এ বিষয়টি দেখবেন বলে জানান।

সুপ্রিমকোর্ট প্রশাসনের সঙ্গে কথা বলে বুধবারের সাংবাদিকদের ওপর হামলার বিষয়ে দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App