×

জাতীয়

সিদ্দিকবাজারে বিস্ফোরণ: আরো একজনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ০২:২৭ এএম

রাজধানীর সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় হাফেজ মুসা হায়দার (৪২) নামে দগ্ধ একজন মারা গেছেন।

বুধবার (৮ মার্চ) রাত পৌনে ১১ টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ষষ্ঠ তলায় হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

তিনি জানান, ইনস্টিটিউটের ৬০২ নম্বর ওয়ার্ডে (মেইল এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। তার শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়েছিলো।

এদিকে, মৃত মুসার শ্বশুর মো. বাসেদ জানান, মুসার বাবার নাম এমবি জামান। মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামে তার বাড়ি। এলাকাতে ফার্মেসি ও রেস্টুরেন্ট ব্যবসা রয়েছে তার। বাথরুমের মালামাল কেনার জন্য গ্রাম থেকে মঙ্গলবার চাচাতো ভাই তারেককে সাথে নিয়ে ঢাকায় এসেছিলেন মুসা।

তিনি আরো জানান, এই দুর্ঘটনায় তারেকও মারা গেছেন। বিস্ফোরণে আর দেয়াল চাপা পড়ে ছিলেন মুসা। সেখান থেকে দগ্ধ ও আহত অবস্থায় তাকে উদ্ধারের পর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনি নিজেই তার এক বন্ধুর নাম্বার বলার পর উদ্ধারকারীরা ওই বন্ধুকে ফোনে ঘটনাটি জানান। তখন ওই বন্ধু তার বাড়িতে খবর দেন। পরবর্তীতে বার্ন ইনস্টিটিউটে এসে তাকে দেখতে পান স্বজনরা।

স্বজনরা জানান, মাত্র এক বছর আগে বিয়ে করেছেন তিনি। স্ত্রীর নাম তামিমা আক্তার। কোনো সন্তান নেই তাদের। তিন ভাই ও তিন বোনের মাঝে মুসা তৃতীয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App