×

জাতীয়

নরসিংদীতে উপজেলা চেয়ারম্যানের ওপর গুলি: গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ০২:১৪ পিএম

নরসিংদীতে উপজেলা চেয়ারম্যানের ওপর গুলি: গ্রেপ্তার ২

ফাইল ছবি

নরসিংদী শিবপুর উপজেলা চেয়ারম্যানের উপর গুলি বর্ষণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মতিঝিল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মতিঝিল বিভাগের মতিঝিল জোনাল টিম।

গ্রেপ্তারকৃতদের নাম- ফরহাদ হোসেন ওরফে মোফাজ্জল হোসেন সরকার ও আরিফুল ইসলাম আরিফ।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২টি রিভলবার ও রিভলবারের ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স সেন্টার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশীদ।

তিনি বলেন, গত ২৫ ফেব্রুয়ারি নরসিংদী শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদকে বাসায় গিয়ে কতিপয় দুষ্কৃতিকারী গুলি করে। গ্রেপ্তারকৃতরা গোলাগুলির সময় চেয়ারম্যানের বাসার বাইরের গেইটে অবস্থান করে পাহারা দিয়েছিলো। গুলি বর্ষণ শেষে দুষ্কৃতিকারীরা ঘটনায় ব্যবহৃত ২টি অস্ত্র ও ৬ রাউন্ড গুলি গ্রেপ্তারকৃতদের কাছে হস্তান্তর করে। এরপর দুষ্কৃতিকারীরা শিবপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আসাদের সঙ্গে যোগাযোগ করে।

তিনি আরো বলেন, এই ঘটনার পর আসাদের নির্দেশে গ্রেপ্তারকৃতরা নরসিংদী জেলার বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকে। পরবর্তীতে আসাদ অস্ত্র ও গুলিসহ তাদেরকে ঢাকায় আত্মগোপনে থাকার নির্দেশ দিলে তারা মতিঝিল এলাকায় অবস্থান করছিলো। পরবর্তীতে মতিঝিল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে ডিবি প্রধান জানান, উদ্ধারকৃত রিভলবার ২টি নরসিংদীর শিবপুর উপজেলা চেয়ারম্যান জনাব হারুন অর রশিদকে গুলি বর্ষণের ঘটনায় ব্যবহার করা হয়েছে। গুলি বর্ষণের ঘটনার পর থেকে গ্রেপ্তারকৃতরা অস্ত্র ও গুলিসহ আত্মগোপনের উদ্দেশ্যে ঢাকায় অবস্থান করছিলো।

অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় মতিঝিল থানায় অস্ত্র আইনে ১টি মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App