×

জাতীয়

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ১২:২৬ পিএম

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

ছবি: সংগৃহীত

রাজশাহীতে অটোরিকশা ও যাত্রীবাহী চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত হয়েছেন। বুধবার (৮ মার্চ) সকাল ৯টার দিকে পবা উপজেলার কাটাখালি মোসলেমের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটলে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

নিহতরা হলেন, ভ্যানচালক রাহাত আলী (৪৫) ও যাত্রী রিনা বেগম (৫০)। এদের মধ্যে রিনা বেগম নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর গ্রামের বাসিন্দা ও রাহাত আলী পবার পারিলা গ্রামের বাসিন্দা। যাত্রীবাহী চার্জার ভ্যানে করে যাওয়ার সময় অপর দিক থেকে আসা একটি অটোরিকশা মুখোমুখি ধাক্কা দিলে গুরুতর জখম হন তারা।

আরএমপির কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার সকালে চার্জার ভ্যানে করে বেলপুকুরের দিক থেকে আসছিলেন রাহাত ও রিনা বেগম। অপরদিক থেকে চার্জার অটোরিকশাটি বেলপুকুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মোসলেমের মোড় এলাকায় পৌঁছালে অটো ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজনই গুরুতর আহন হন।

ওসি জানান, স্থানীয়রা উদ্ধার করে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটো চালক পলাতক। তবে অটোরিকশা পুলিশের হেফাজতে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App